ঢাকা, সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৮ শাওয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

আল-কুদসের মুক্তির লক্ষ্যে মুসলমানদের ঐক্যবদ্ধ হতে হবে নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ১২:০৫ এএম

 ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা আবদুল লতিফ নেজামী বলেছেন, পবিত্র বায়তুল মুকাদ্দাস তথা আল-কুদসের মুক্তি ও স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে বিশ^ব্যাপী মুসলমানদের ঐক্যবদ্ধ হতে হবে। তিনি বলেন, মধ্যপ্রাচ্যের বিষফোঁড়া ইহুদি রাষ্ট্র ইসরাইলের কবল থেকে আল কুদস আল শরিফের মুক্তি এবং স্বাধীন সার্বভৌম ফিলিস্তিন রাষ্ট্রের প্রতিষ্ঠাই মধ্যপ্রচ্যে শান্তির একমাত্র পথ। তিনি বলেন, ফিলিস্তিনিদের স্বাধীনতা অর্জনের ক্ষেত্রে বিশ্বের শন্তিপ্রিয় ও স্বাধীনতাকামী দেশ, জনগণ এবং মুসলিম বিশ্বের মধ্যে ইস্পাত-কঠিন ঐক্য গড়ে তোলা অপরিহার্য হয়ে পড়েছে।

তিনি গতকাল শুক্রবার সকালে পুরানা পল্টনস্থ মাওলানা আতহার আলী (রহ.) মিলনায়তনে আল কুদস দিবস উপলক্ষ্যে নেজামে ইসলাম পাটি আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তৃতাকালে এসব কথা বলেন। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অধ্যাপক এহতেশাম সারোয়ার, মুফতি জিয়াউল হক মজুমদার, মুফতি আবদুল কাইয়ূম, মাওলানা শেখ লোকমান হোসেন, মাওলানা একেএম আশরাফুল হক, মাওলানা মো. ওবায়দুল হক, মাওলানা মাহবুব উল্লাহ, পীরজাদা সৈয়দ মো. আহসান, মাওলানা আবদুল বাতেন, মাওলানা আবুল হাছান তালুকদার, জনাব রফিকুল ইসলাম, মণির হোসেন ও হাফেজ নূরুজ্জামান প্রমূখ।

মাওলানা আব্দুল লতিফ নেজামী বলেন, ইহুদী নির্ভর মার্কিন প্রশাসনের সমর্থন বেআইনীভাবে প্রতিষ্ঠিত মধ্যপ্রাচ্যের বিষফোঁড়া ইসরাইলের আগ্রাসী তৎপরতাকে সমর্থন যুগিয়ে যাচ্ছে। ফিলিস্তিনে অব্যাহত হত্যাযজ্ঞ থেকে মুসলিম বিশ্বকে শিক্ষা নেয়া উচিৎ। খ্রিস্ট-ইহুদী সা¤্রাজ্যবাদী আগ্রাসন থেকে কোন মুসলিম দেশই রেহাই পাবেনা।

তিনি পবিত্র আল কুদস উদ্ধার ও ফিলিস্তিনি ভাইদের প্রতি ভাইয়ের অর্পিত দায়িত্ব, আল্লাহ-রাসুলের(সা.)-এর পক্ষ থেকে জিম্মাদারির প্রতি সজাগ থেকে ফিলিস্তিনিদের সাথে একাত্মতা প্রকাশ এবং সর্বাত্মক সাহায্যে এগিয়ে আসার জন্যে সমগ্র পৃথিবীর মুসলমানদের প্রতি উদাত্ত আহŸান জানান।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন