শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধর্মহীন শিক্ষানীতি বাতিল না করলে লাগাতার কর্মসূচি দেয়া হবে ইসলামী কানুন বাস্তবায়ন পরিষদ

প্রকাশের সময় : ৩০ মে, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : ধর্মহীন জাতীয় শিক্ষানীতি ও শিক্ষা আইন-২০১৬ বাতিল না করলে গোটা জাতি নাস্তিক হয়ে যাবে। যা ৯৫ ভাগ মুসলমানের এ দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের হুমকিস্বরূপ। গতকাল জাতীয় প্রেসক্লাবে সকাল ১০টায় ইসলামী কানুন বাস্তবায়ন পরিষদের উদ্যোগে আয়োজিত উলামা-মাশায়েখ সম্মেলন ও মতবিনিময় সভায় বক্তাগণ একথা বলেন। পরিষদের সভাপতি শায়খ আবু তাহের জিহাদী আল কাছেমীর (পীর সাহেব বি. বাড়িয়া) সভাপতিত্বে বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুল লতিফ নেজামী, পরিষদের সেক্রেটারি জেনারেল মুফতি ফয়জুল্লাহ আশরাফী, শর্ষীনার পীর সাহেব শাহ আরিফ বিল্লাহ সিদ্দিকী, মাওলানা মুজিবুর রহমান হামিদী, মুফতি সালেহ সিদ্দিকী, মুহাদ্দীস আবুল হাসান, মুফতি তাজুল ইসলাম কাওসারী, মুফতি মাসউদুর রহমান, রাহমানিয়া মাদরাসার মুহতামিম মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা কামরুজ্জামান, মাওলানা শফিক বিন বাহাউদ্দিন, শায়খুল হাদীস আব্দুল আহাদ, মাওলানা আবুল বারাকাত প্রমুখ।
মাওলানা আবদুল লতিফ নেজামী বলেন, ধর্মনিরপেক্ষতার পক্ষের শক্তিই ধর্মহীন শিক্ষানীতি চালু করেছে। বর্তমান শিক্ষানীতি বাস্তবায়িত হলে এদেশের স্বাধীনতার মূলে কুঠারাঘাত করা হবে। মুফতি ফয়জুল্লাহ বলেন, দেশ থেকে ইসলামের নাম-নিশানা মুছে ফেলা ও শিক্ষা ক্ষেত্রে সরকারের ব্যর্থতা ঢাকার জন্যই ইসলামবিরোধী ধর্মহীন শিক্ষানীতি ও শিক্ষা আইন প্রণয়ন করেছে। অবিলম্বে শিক্ষানীতি ও শিক্ষা আইন বাতিল না করলে ঐক্যবদ্ধভাবে রুখে দেয়া হবে।
নেতৃবৃন্দ অনতিবিলম্বে সরকার ও প্রশাসনের কাছে বিতর্কিত ধর্মহীন শিক্ষানীতি ও শিক্ষা আইন বাতিলের জোর দাবি জানান। অন্যথায় লাগাতার কঠিন কর্মসূচির মাধ্যমে ঈমানী ও নৈতিক অধিকার আদায় করা হবে ইনশাআল্লাহ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন