ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।

প্রবাস জীবন

খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা কামনা

আরব আমিরাত বিএনপির ইফতার ও দোয়া মাহফিল

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ১২:০৬ এএম

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি আরব আমিরাতের উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎ বার্ষিকী এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। গত বৃহস্পতিবার দুবাই গ্র্যান্ড এক্সিসেলর হোটেল (দেরা পুরাতন শেরাটন হোটেল) হলরুমে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আরব আমিরাত বিএনপির সভাপতি মোহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক প্রকৌশলী মাহে আলমের উপস্থাপনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান বক্তা ছিলেন আরব আমিরাত বিএনপির সাধারণ সম্পাদক আবদুস সালাম তালুকদার। শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংঠনিক সম্পাদক প্রকৌশলী জাহাঙ্গীর আলম রুপু।
আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি ন‚রুল আলম, আমিরুল ইসলাম এনাম, জাকির হোসেন খতিব, মোহাম্মদ রফিকুল ইসলাম, সিরাজুল ইসলাম নওয়াব, আবদুল কুদ্দুস, মোহাম্মদ সোলায়মান, শাহান‚র শাহিন, এন এম ফারুক, মোহাম্মদ বিল্লাল হোসেন, জামালউদ্দিন, শাহেদ আহমেদ রাসেল, কয়েস আহমেদ গাজী জাকের ও মহিলা সম্পাদিকা সামসুন নাহার স্বপ্নাসহ আরো অনেকে। সভায় বক্তারা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অবিলম্বে কারামুক্তি দাবি জানান এবং তার সুস্থতা কামনা ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়। অনুষ্ঠানে আরব আমিরাতের প্রতিটি প্রদেশ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন