ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

রাজধানীতে দুস্থদের মাঝে ঈদ বস্ত্র ও নগর টাকা বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ১২:০৬ এএম

ঈদকে সামনে রেখে প্রতি বছরের মতো এবারও গরিব-অসহায় দুস্থদের মাঝে ঈদ বস্ত্র- কাপড়-লুঙ্গি ও নগদ টাকা বিতরণ করা থানা আওয়ামী লীগ।

গতকাল শনিবার রাজধানীর ওয়ারী-ডেমরা ও যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের উদ্যোগে স্ব স্ব এলাকার ছিন্নমূল-অসহায় গরীবদের মাঝে এই ঈদ বস্ত্র ও নগদ টাকা বিতরণ করা হয়। প্রতি বছরের মতো এবারও প্রায় কয়েক সহস্রাধিক দরিদ্র ও দুস্থদের মাঝে কাপড়-লুঙ্গি ও নগদ টাকা বিতরণ করেছেন ঢাকা-৫ আসনের এমপি হাবিবুর রহমান মোল্লা। এ সময় উপস্থিত ডেমরা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল, ৬৯ নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমাস হাসু, ডেমরা ইউনিয়ন আওয়ামী লীগের আবুল বাশার, ডেমরা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. রমজান আলীসহ স্থানীয় ছাত্রলীগ, যুবলীগ ও শ্রমিক লীগ নেতারা।

অপরদিকে রাজধানীর ওয়ারী থানা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী আশিকুর রহমান লাভলু কাপ্তান বাজার ও যুগীনগর লেনসহ বেশ কিছু এলাকায় প্রায় ৩শতাধিক গরীব ও ছিন্নমূল মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন। এ সময় ওয়ারী থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবুল হোসেন ও সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। একইভাবে কদমতলীতে অসহায়-ছিন্নমূলদের মাঝে ২ শতাধিক কাপড়-লুঙ্গি ও নগদ টাকা বিতরণ করেছেন ৫৯নং ওয়ার্ড কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক। নিজ উদ্যোগে দিনব্যাপী কদমতলীর মোহাম্মদবাগ আদর্শ কলেজ, কদমতলী ইসলামিয়া মাদ্রাসা, ঢাকা ম্যাচ ও মেরাজনগরে কয়েক হাজার গরীব মানুষের মাঝে শাড়ী কাপড়, লুঙ্গি ও নগদ টাকা বিতরণ করা হয়। এসময় স্থানীয় আওয়ামী লীগ নেতা কাজী শহিদুল্লাহ, কাজী আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন