ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

মহানগর

ভোর ৪টার বিমান ছাড়বে বিকেল ৩টায়, টার্মিনাল ভাঙচুর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ১:৪১ পিএম

ভোর ৪টায় ছেড়ে যাওয়ার কথা বিমানের একটি ফ্লাইট শিডিউল পরিবর্তন হয়ে সেটি ছেড়ে যাবে বিকল ৩টায়। এই রিশিডিউলের কারণে ক্ষোভে ফেটে পড়েছেন যাত্রীরা। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল এলাকায় ভাঙচুর চালিয়েছেন তারা। আজ সকাল ১০টার দিকে অভ্যন্তরীণ টার্মিনাল এলাকায় ভাঙচুরের ঘটনা ঘটে।

বিমানবন্দরে আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) ডিউটি অফিসার তানভীর গণমাধ্যমকে বলেন, বাংলাদেশের বিমানের ঢাকা টু সিলেটগামী বিজি ৬০১ বিমানটি নির্ধারিত সময়ে ছেড়ে না যাওয়ায় যাত্রীরা ক্ষুব্ধ হয়ে ওঠেন। এ সময় তারা অভ্যন্তরীণ টার্মিনালের ১ নম্বর গেটে বাংলাদেশ বিমানের কাউন্টারে ভাঙচুর করেন। ভাঙচুরের ঘটনায় এপিবিএন কয়েকজন যাত্রীকে জিজ্ঞাসাবাদ করেছে বলেও জানান এ কর্মকর্তা।

ঘটনার প্রত্যক্ষদর্শী এক যাত্রী আরিফ উদ্দীন রাসেল বলেন, সকাল থেকে বিমানের সব ফ্লাইটে লেট ছিল। এর মধ্যে বিজি ৬০১ ফ্লাইটটির ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ভোর সাড়ে ৪টায় ছেড়ে যাওয়ার কথা ছিল।

কিন্তু বাংলাদেশ বিমান সময় পরিবর্তন করে সকাল ৯টায় নতুন সময় দেয়। এরপর আবার সকালে সময় পরিবর্তন করে সকাল সাড়ে ১০টায় ফ্লাইটের সময় ঠিক করে বাংলাদেশ বিমান। আবার সকাল ১০টার দিকে সময় পরিবর্তন করে দুপুর ৩টায় ফ্লাইটটি ছেড়ে যাবে বলে জানানো হয়। এরপর যাত্রীরা ক্ষুব্ধ হয়ে ভাঙচুর করেন।

বিমানবন্দরের একটি সূত্র জানিয়েছে, বেশিরভাগ এয়ারলাইন্সের অভ্যন্তরীণ রুটের ফ্লাইট ছাড়তে দেরি হয়েছে।

এ বিষয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জিএম (জনসংযোগ) শাকিল মেরাজ বলেন, বৈরী আবহাওয়ার কারণে ফ্লাইটের সময় পরিবর্তন হয়েছে। যাত্রীদের নিরাপত্তা সবার আগে। তবে যারা ভাঙচুর করেছে সেটি ঠিক হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন