বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়া-৬ আসনে চূড়ান্ত মনোনয়ন পেলেন জিএম সিরাজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ৭:৩৮ পিএম

বগুড়া-৬ আসনে উপ-নির্বাচনে গোলাম মোহাম্মাদ সিরাজকে দলীয় প্রতীক ধানের শীষের চূড়ান্ত প্রার্থী ঘোষণা করেছে বিএনপি। রোববার (২ জুন) বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জিএম সিরাজকে চূড়ান্ত মনোনয়ন প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন-বিএনপির চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, একান্ত সচিব এবিএম আবদুস সাত্তার, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান প্রমূখ।

বগুড়া-৬ আসনে দল থেকে প্রাথমিকভাবে চারজনকে মনোনয়ন দেয়া হয়েছিল। তাদের মধ্যে বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোহাম্মাদ সিরাজ ছাড়াও ছিলেন- বিএনপি চেয়ারপরসনের উপদেষ্টা ও বগুড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, সাবেক জেলা সভাপতি রেজাউল করিম বাদশা ও সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসন থেকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জয়লাভ করলেও সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ না করায় আসনটি শূণ্য ঘোষণা করা হয়। ফলে উপ-নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী, বগুড়া-৬ আসনের ভোটের জন্য রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন দাখিলের শেষ সময় ২৩ মে। মনোনয়নপত্র বাছাই ২৭ মে। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৩ জুন। ২৪ জুন এ আসনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন