শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অমিতাভ বচ্চন ও হেমা মালিনীর চরিত্রে শাহরুখ এবং ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ৮:২৮ পিএম

বেশ কিছুদিন হল বলিউডে একটি নতুন রিমেক ছবির গুঞ্জন শোনা যাচ্ছে। আটের দশকের অন্যতম সুপারহিট ছবি ছিল ‘সত্তে পে সত্তা’। সাত ভাইয়ের সংসারে এসে পড়ে একমাত্র বউদি। প্রায় বনমানুষদের মানুষ করার মতো করেই ছয় দেওরকে দেখাশোনা করতে হয় তাকে। এরই মধ্যে ওই সাত ভাই জড়িয়ে পড়ে ভিলেনের ষড়যন্ত্রে। গল্প টুইস্ট হয়ে ঢুকে পড়ে নায়কের ডবল রোল। দাদা-বউদি ও বাকি ভাইদের বুদ্ধিবলে সমস্যার সমাধান হয়। সঙ্গে বাকি ছয় ভাইয়ের জীবনেও বেজে ওঠে প্রেমের সেতার। আশির দশকের এই জমজমাট কমেডির নায়ক-নায়িকা ছিলেন অমিতাভ বচ্চন ও হেমা মালিনী। বলিউডে সম্প্রতি শোনা যাচ্ছে ওই ছবির রিমেক করতে চলেছেন ফারহা খান।

সম্প্রতি মিস মালিনী ডট কম-এর একটি প্রতিবেদন অনুযায়ী, ছবির নায়কের ভূমিকায় শাহরুখকেই পছন্দ পরিচালকের। ইতোমধ্যেই শাহরুখকে ছবির চিত্রনাট্য পাঠানো হয়েছে। শোনা গিয়েছে, এই প্রজেক্টটি নিয়ে খুবই উত্সাহিত বলিউড বাদশা। মূল ছবিটি একটি দুর্দান্ত কমেডি ছিল। সেই মেজাজটি থাকবে রিমেকেও এমনটাই শোনা যাচ্ছে।

‘ম্যয় হুঁ না’, ‘ওম শান্তি ওম’ থেকে ‘হ্যাপি নিউ ইয়ার’। বিগত দশ বছরে ফারহা-শাহরুখ জুটি বেশ কয়েকটি সুপারহিট উপহার দিয়েছেন। বাস্তব জীবনেও দুজনে খুব ভালো বন্ধু। তাই সত্যি যদি এই জুটির হাত ধরেই রিমেক হয় ‘সত্তে পে সত্তা’ তবে সেটা খুবই ভালো হবে বলে আশা প্রকাশ করেছেন অনেকে।

ছবির নায়িকার নাম নিয়েও গুঞ্জন শোনা যাচ্ছে। ফারহা নাকি হেমা মালিনী-অভিনীত চরিত্রে ক্যাটরিনাকে কাস্টিং করার কথা ভাবছেন। তবে এখনও কোনও কিছুই চূড়ান্ত হয়নি। কারণ ক্যাটরিনা এই মুহূর্তে ‘ভারত’ ছবির প্রচারে ব্যস্ত। তবে ভারতের বেশ কয়েকটি গণমাধ্যমের খবরে জানা গিয়েছে ক্যটরিনার ব্যস্ততা শেষ হলেই ফারহার সঙ্গে আলোচনায় বসবেন ক্যাট সুন্দরী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন