শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

চাপে পড়ে জয়াকে বিয়ে করেছিলেন অমিতাভ বচ্চন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৯, ৮:০০ পিএম

সালটা ১৯৭৩। সুপারহিট হল অমিতাভের ‘জঞ্জির’। তারপর অমিতাভ ঠিক করলেন বন্ধুদের সঙ্গে লন্ডন বেড়াতে যাবেন সেলিব্রেট করতে। সেই বন্ধুদের দলে ছিলেন জয়া ভাদুরীও। আর সেখানেই বিপত্তি হলো।
কিছুদিন আগে অমিতাভ বচ্চন এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে বলছেন, ‘বাবা-মাকে জানালাম যে, আমরা কয়েকজন বন্ধু মিলে লন্ডন যাচ্ছি। সঙ্গে সঙ্গে প্রশ্ন এল, আমার সঙ্গে কারা কারা যাচ্ছে। আমি সবার নাম বললাম। জয়ার নামটাও লুকোইনি।’ বাবা হরিবংশ বচ্চন প্রশ্ন করেন, ‘জয়াও যাবে তোমার সঙ্গে?’ উত্তরে ‘হ্যাঁ’ শুনে হরিবংশ বচ্চন আদেশ করেন, ‘তোমায় যদি যেতেই হয়, তাহলে বিয়ে করে যাও।’
লন্ডনের ট্রিপটা বাতিল করার কোনও উপায় ছিল না অমিতাভের। কারণ, এই ট্রিপের সঙ্গে জড়িয়ে ছিলেন অমিতাভের অনেক বন্ধু। তাদের মন ভেঙে ট্রিপ বাতিল করতে চাননি তিনি। আর তাই ঠিক করেন পরের দিনই বিয়ে করবেন জয়াকে।
যেমন ভাবা তেমন কাজ। পরের দিন সকালে বিয়ে করে রাতের ফ্লাইটে লন্ডন। এভাবেই হয়েছিল অমিতাভ আর জয়ার বিয়ে। অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্যি। অনেকটা রূপকথার মতোই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Mohammed Kowaj Ali khan ৩ জুন, ২০১৯, ১১:১৪ পিএম says : 0
অমিতাভ বচ্চন তুমি কত বড় ভাগ্যবান যে বাংগালী মেয়েকে তুমি বিয়ে করিতে পারিয়াছো। বিশ্বে সেরা বাংগালীরা। আল্লাহ তা'আলার দান। এখন এসো ইসলাম শিক্ষায় শিক্ষিত হইয়া জীবন করো স্বার্থক।
Total Reply(0)
Mohammed Kowaj Ali khan ২২ অক্টোবর, ২০১৯, ৫:৫৩ এএম says : 0
অমিতাভ বচ্চন আপনি বাংগালী সকলের কাছে ক্ষমা চাইতে হইবে। আপনাকে কি মনে করেন? আপনি যে অন্যায় করেছেন ক্ষমার অযোগ্য। আপনি আপনার স্ত্রী জয়াবাহাদুরি থাকিতে রেখাকে বিবাহ করিলেন। কিন্ত জয়া বাহাদুরি আপনাকে জামেলা করেননি। আপনি ভাগ্যবান। সে যাই হৌক আপনি আপনাকে বড় মনে করিবেন না। জয়াবাহাদুরির জন্য আপনি এমন কিচু নয় যে মা গাছের গুটা। আপনাদের জন্য দুঃখ হয়। ইসলাম কবুল করিয়া জীবন ধন্য করেন। না হয় জাহান্নাম অবধারিত। ইনশাআল্লাহ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন