ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কে ৩০ কিলোমিটার যানজট

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০১৯, ১১:৩২ এএম

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কের বঙ্গবন্ধু সেতু পূর্ব এলাকা থেকে টাঙ্গাইলের করটিয়া পর্যন্ত প্রায় ৩০ কিলোমিটার এলাকা জুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এতে করে ভোগান্তিতে পড়েছে দুর পাল্লার যাত্রীরা। অতিরিক্ত গাড়ির চাপের কারণে বঙ্গবন্ধুসেতুর টোলপ্লাজা বন্ধ রাখায় এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
যাত্রীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসার পর কোথাও যানজটের কবলে পড়তে হয়নি। তবে টাঙ্গাইল অংশে এসে যানজটের কবলে পড়তে হয়েছে। এসময় অনেক জায়গায় যানবাহন চলেছে ধীর গতিতে আবার কোথাও ঘন্টার পর ঘন্টা আটকে থাকতে হয়েছে।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন জানান, মধ্যরাত থেকে মহাসড়কে গাড়ির চাপ বাড়তে থাকে। এতে করে সেতুর সিরাজগঞ্জ অংশে গাড়ি স্বাভাবিকভাবে চলতে না পাড়ায় সেতুতে যানজটের সৃষ্টি হয়। এতে করে সেতুর উপর অতিরিক্ত চাপ পড়ে। ফলে সেতুর নিরাপত্তার স্বার্থে সকালে টাঙ্গাইল অংশে টোল আদায় বন্ধ করে দেয়া হয়। টোল প্লাজা বন্ধ থাকায় এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে। তবে দ্রুতই এই সমস্যা দূর হয়ে যানবাহন চলাচল স্বাভাবিক হবে বলেও জানান তিনি।
এদিকে গতকাল সোমবার সকাল ৬টা থেকে মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত বঙ্গবন্ধু সেতু দিয়ে ৩৫ হাজার ২৭১ টি গাড়ি পাড় হয়েছে। এতে টোল আদায় হয়েছে এক কোটি ৯৮লাখ ৪৪ হাজার ৯৬০টাকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন