শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৪ জুন, ২০১৯, ৬:৩২ পিএম

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিঃ পুলিশ সুপার মুহাম্মদ ছুরত আলম এর নেতৃত্বে একটি আভিযানিক দল মঙ্গলবার যশোর জেলার চৌগাছা থানাধীন টালিখোলা কয়ারপাড়া হাসানুর রহমান এর রাইচ মিলের সামনে থেকে ৭০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করে। তারা হলো, মোঃ বিল্লাল হোসেন@ বাবু (২৬), পিতা-মৃত এনায়েত আলী, সাং-চৌগাছা বাকপাড়া ও মোঃ শফিকুল ইসলাম @ সবুজ (৩২), পিতা- আবু সাইদ, সাং- চৌগাছা বাজার, যশোর।
র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীগণ স্বীকার করে যে, দীর্ঘদিন যাবত গোপনে মাদক ব্যবসা সাথে জড়িত। বিভিন্ন আইন শৃংখলা রক্ষাকরী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে যুব সমাজ ধংসকারী মাদক দ্রব্যের ব্যবসা করে আসছে। মাদক ব্যবসার ফলে এলাকার উঠতি বয়সের যুবকদের মাদকের ছোবলে অনেকেই মাদকাসক্তির ফলে তাদের ও তাদের পরিবারের জীবন দুর্বিসহ হয়ে পড়েছে। তাদের এহেন গর্হিত সমাজ বিরোধী কর্মকান্ডের কারনে সমাজের যুব সমাজ হুমকির মুখে পড়েছে।
আসামীদেরকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এর সারণির ক্রমিক ১৪ এর (গ) ধারা চৌগাছা থানায় নিয়মিত মামলা রুজু করার জন্য সোর্পদ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন