বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে সুন্দর আবহাওয়ায় ঈদের জামাত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৫ জুন, ২০১৯, ১০:৪৬ এএম

রাতের বেলায় একটু মেঘলা আকাশের কারণে দুশ্চিন্তা ছিল কিন্তু সকালে সুন্দর আবহাওয়ায় ঈদের জামাত আদায় করতে পেরেছেন ধর্মপ্রাণ মুসল্লিরা। যশোরে প্রধান জামাত হয় কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে। বৃষ্টি হতে পারে এই আশঙ্কায় পৌরসভা থেকে পুরো ঈদগাহ ময়দানে ছাউনী দেওয়া হয়। সকাল থেকেই আকাশ পরিস্কার ছিল। ফুরফুরে মেজাজে মুসল্লিরা ঈদের নামাজ আদায় করতে পেরে মহান রাব্বুল আলামিনের দরবারে শুকরিয়া আদায় করেন।
যশোর কেন্দ্রীয় ঈদগাহে ইমামতি করেন মুফতি ইয়াছিন আলম। এখানে জেলা প্রশাসক অঅব্দুল আওয়াল, পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টুসহ প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক নেতা, সাংবাদিক, ক্যবসায়ী, সমাজসেবী, সাংস্কৃতিক কর্মীসহ সকল স্তরের মানুষ ঈদগাহে নামাজ আদায় করেন।
এছাড়া যশোর মারকাস মসজিদ, চৌরাস্তা জামে মসজিদ. পুলিশ লাইন মসজিদ এলাকা, নতুন খয়েরতলা হাইস্কুল মাঠ, চাঁচড়া ঈদগাহ, উপশহর ঈদগাহ, ডাকাতিয়া ঈদগাগ, হাসপাতাল মসজিদ, পুরাতন কসবা ঈদগাহ, মুড়লী ঈদগাহ, খড়কী ঈদগাহ, বেজপাড়া ঈদগাহ, বারান্দীপাড়া ঈদগাহসহ যশোর শহরের বিভিন্নস্থানে ঈদের জামাত অনুষ্ঠিত হয় সকাল সাড়ে ৮টা ও ৯টায়। যশোর জেলার সবক’টি উপজেলা এবং ঝিনাইদহ, মাগুরা, নড়াইল, চুয়াডাঙ্গা, মেহেরপুর, কুষ্টিয়াসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বিভিন্নস্থানে ঈদের জামাত সুন্দর আবহাওয়ায় অনুষ্ঠিত হয়েছে।
ঈদের জামাত শেষে অনেকেই তাদের পিতা মাতাসহ আত্মীয়-স্বজনের কবর জিয়ারত করতে গোরস্থানের দিকে ছুটে যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন