ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

বাংলা চলচ্চিত্রে ফিরছেন মিঠুন চক্রবর্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুন, ২০১৯, ১১:১১ এএম

মিঠুন চক্রবর্তীর চলচ্চিত্রে অভিষেক হয়েছিল মৃণাল সেনের ‘মৃগয়া’ দিয়ে। এর পর হিন্দি ফিল্মে রাজত্ব, মাঝে মাঝে বাংলা ফিল্ম। আর তারপর দীর্ঘ বিরতি। আর এখন তিনি অভিনয়ে ফিরতে চলেছেন। 

মিঠুন চক্রবর্তীর ভক্তদের জন্য সুখবর। ফের বাংলা ফিল্মে ফিরতে চলেছেন জনপ্রিয় এই অভিনেতা। বহুদিন হল অসুস্থতার কারণেই রুপালি পর্দা থেকে দূরে ছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। তবে দীর্ঘ বিরতি কাটিয়ে ফের তিনি অভিনয়ে ফিরতে চলেছেন। 

‘সহজ পাঠের গপ্পো’ খ্যাত পরিচালক মানস মুকুল পালের আগামী ফিল্মে দেখা যাবে পর্দার ‘ডিস্কো ডান্সার’কে। স্বাধীনতা সংগ্রামী দীনেশগুপ্তের বায়োপিক নির্মাণ করছেন পরিচালক মানস মুকুল পাল। এখবর বহুদিন আগেই জানিয়েছিলেন পরিচালক। সেই বায়োপিকেই দেখা যাবে বাংলার ‘মিঠুনদা’ কে। তবে ঠিক কোন ভূমিকায় তাকে দেখা যাবে তা অবশ্য গোপনই রেখেছেন পরিচালক।

পরিচালক মানস মুকুল পাল এবিষয়ে জানান, “মিঠুনদার চরিত্রে নাম কী তা এখনই বলতে চাইছি না, তবে এটুকু বলতে পারি উনি এমন একটা চরিত্র করছেন যাঁর ভারতবর্ষের স্বাধীনতা সংগ্রামে অসামান্য অবদান রয়েছে। কিন্তু তাঁর নাম আমরা প্রায় কেউই জানি না। স্বাধীনতা সংগ্রামে এই চরিত্রের কী অবদান রয়েছে, সেগুলো জানা তো পরের কথা, আমরা হয়তো তাঁর নামই জানি না। তবে তাঁর এই চরিত্রটা এক্কেবারেই রিয়েল লাইফ চরিত্র। কিছুদিন আগেই মুম্বাইতে গিয়ে মিঠুনদাকে চিত্রনাট্য পড়ে শুনিয়েছি। উনি ছবিটি করার বিষয়ে সম্মতি দিয়েছেন।”

তাঁর এই ফিল্মে তাঁরই আবিষ্কার ‘সহজ পাঠের গপ্পো’র ‘ছোটু’ ও ‘গোপাল’ (নুর ইসলাম, সামিউল আলম) কে দেখা যাবে কিনা এ প্রশ্নের উত্তরে অবশ্য মানস মুকুল জানিয়েছেন, “না, এই ছবিতে নুর ও সামিউল থাকছে না। তবে তাঁদের মতোই এই ছবিতেও বহু নতুন মুখ-কে দেখতে পাবেন দর্শক।”

দীনেশ গুপ্তের বায়োপিকে ক্যামেরা, সম্পাদনা সবক্ষেত্রে সহজ পাঠের গপ্পোর-র পুরনো টিম কাজ করবে কি? এর উত্তরে পরিচালক জানান, “এখনও কিছু ফাইনাল হয়নি। তবে মুম্বাইয়ের কিছু টেকনিশিয়ান এই ফিল্মে কাজ করছেন।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Yasin Mia ৫ জুন, ২০১৯, ১১:২২ পিএম says : 0
বয়স যখন ছিল তখন হিন্দী আর এখন বয়স ভাটা পড়েছে তাই ঘরের ছেলে ঘরে
Total Reply(0)
Saif Uddin Baul ৫ জুন, ২০১৯, ১১:২২ পিএম says : 0
ভালো খবর
Total Reply(0)
সাইফুল ইসলাম ৫ জুন, ২০১৯, ১১:২২ পিএম says : 0
আমার প্রিয় নায়ক
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন