ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে ঈদের জামাতে দেশ, জাতির শান্তি ও সমৃদ্ধি কামনা

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০১৯, ১২:০০ পিএম | আপডেট : ২:১২ পিএম, ৫ জুন, ২০১৯

ময়মনসিংহের ফুলপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকার ঈদগাহে শান্তি পূর্ণভাবে ঈদ-উল-ফিতর”র জামাত সম্পন্ন হয়েছে। নামাজ শেষে মোনাজাতে দেশ, জাতি ও মুসলিম উম্মাহ’র শান্তি ও সমৃদ্ধি কামনায় দোয়া করা হয়।
ফুলপুর কাজিয়াকান্দা কামিল মাদ্রাসা ঈদগাঁ মাঠে সকাল সাড়ে ৯ টায় প্রধান জামাত অনুষ্ঠিত হয়।

বুধবার (৫ জুন) কাজিয়াকান্দা কামিল মাদ্রাসা ঈদগাঁ মাঠে ঈদের জামাতে ফুলপুর উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন বিভাগের কর্মকর্তা, সাংবাদিক নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যাক্তি ও হাজার হাজার মুসল্লী অংশ নিয়েছেন।

ফুলপুর কাজিয়াকান্দা কামিল মাদ্রাসার অধ্যক্ষ হযরত মাওলানা জয়নুল আবেদীন এই ঈদ জামাতে ইমামতি করেন।
দু’রাকাত নামাজ শেষে জামাতের ইমাম কয়েক হাজার মুসল্লিকে সাথে নিয়ে মহান অাল্লাহর দরবারে মোনাজাতে শামিল হন। মোনাজাতে দেশ, জাতি ও মুসলিম উম্মাহ’র শান্তি ও সমৃদ্ধি কামনা করা হয়।

এসময় নিজেদের পাপ মোচনে অামিন অামিন ধ্বনিতে মুখর হয়ে ওঠে ঈদগাহ প্রাঙ্গণ। এর অাগে কাজিয়াকান্দা ঈদগাহে নামাজ আদায়ের জন্য সকাল থেকেই বিভিন্ন প্রান্ত থেকে মুসল্লিরা আসতে থাকেন। শিশু থেকে শুরু করে সব বয়সের মানুষ পাঞ্জাবি-পাজামা-টুপি পরে দলে দলে অাসেন এই মাঠে।
নামাজ শেষে মুসল্লিরা কোলাকুলি করে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

এছাড়া ফুলপুর উপজেলা পরিষদ জামে মসজিদে সকাল ৯টায়, আমুয়াকান্দা বাজার জামে মসজিদে সকাল সাড়ে ৮টা ও সাড়ে ৯টায়, গোদারিয়া মাদ্রাসা ঈদগাহ মাঠে সকাল ১০টায়, ফুলপুর বাসষ্ট্যান্ড জামে মসজিদে সকাল সাড়ে ৮টায় সহ পাগলা, ভাইটকান্দি, রুপসী, খিলা, সিংহেশ্বর, বালিয়া, রহিমগঞ্জ, ছনধরাসহ উপজেলার প্রতিটি ইউনিয়নে ও পৌর এলাকার ঈদগাহ মাঠে ঈদের জামাত শান্তি পূর্ণভাবে শেষ হয়েছে। ঈদের জামাতে নিরাপত্তা ব্যাবস্থাও ছিল সুন্দর।

রাতের বেলায় একটু মেঘলা আকাশের কারণে দুশ্চিন্তা ছিল কিন্তু সকালে সুন্দর আবহাওয়ায় ঈদের জামাত আদায় করতে পেরেছেন ধর্মপ্রাণ মুসল্লিরা। সকাল থেকেই আকাশ পরিস্কার ছিল। ফুরফুরে মেজাজে মুসল্লিরা ঈদের নামাজ আদায় করতে পেরে মহান রাব্বুল আলামিনের দরবারে শুকরিয়া আদায় করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন