শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিপুল সাড়া জাগিয়েছে সালমানের ‘ভারত’

প্রথম দিনের আয় ৪২.৩০ কোটি রুপি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুন, ২০১৯, ১২:৫৫ পিএম | আপডেট : ৩:২৬ পিএম, ৬ জুন, ২০১৯

ঈদুল ফিতর আর সালমান খান সমার্থক হয়ে উঠেছে। প্রতি বছরই ভক্তদের জন্য সালমান ঈদি নিয়ে আসে, আর এই বছরটিও তার ব্যতিক্রম নয়। ঠিক ঈদের দিনেই মুক্তি পেয়েছে তার অভিনয়ে ‘ভারত’। নাম নিয়ে একটি জনস্বার্থ মামলার ছোট বাধা পেরিয়ে ঠিক সময়েই আলি আব্বাস জাফর পরিচালিত চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে। প্রথম দিনে দর্শক উপস্থিতি ছিল ৬০ থেকে ৬৫ শতাংশ।  আশঅ করা হচ্ছিল আয় ৩০ থেকে ৩৫ কোটি রুপি হতে পারে। তবে শেষ পর্যন্ত প্রথম দিনের আয় ৪২.৩০ কোটি রুপি বলে জানা গেছে। এই বছর এ পর্যন্ত প্রথম দিনে এটিই সর্বোচ্চ আয়।
মোট ৬০০০ পর্দায় (ভারতে ৪৭০০ এবং ভারতের বাইরে ১৩০০) মুক্তি পেয়েছে ফিল্মটি। টি-সিরিজ সুপার ক্যাসেটস ইন্ডাস্ট্রিজ লিমিটেড, রিল লাইফ প্রডাকশন্স প্রাইভেট লিমিটেড এবং সালমান খান ফিল্মসের ব্যানারে ‘ভারত’ মুক্তি পেয়েছে। অ্যাকশন ড্রামাটি প্রযোজনা করেছেন অতুল অগ্নিহোত্রি, আলভিরা অগ্নিহোত্রি, ভূষণ কুমার এবং কৃষণ কুমার। সালমান ছাড়া অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, টাবু, সতীশ কৌশিক, জ্যাকি শ্রফ, বরুণ ধাওয়ান, আসিফ শেখ, সোনালি কুলকার্নি, আসিফ শেখ, নোরা ফতেহি এবং মায়াং চাং। বিশাল দাদলানি এবং শেখর রাবজিয়ানি সঙ্গীত পরিচালনা করেছেন। ফিল্মটি নির্মিত হয়েছে ১০০ কোটি রুপি বাজেটে।
প্রথম দিনেই ফিল্মটি দর্শক আর সমালোচকদের মন জয় করেছে। ড্রামা, অ্যাকশন, কমেডি আর আবেগ নিয়ে পূর্ণাঙ্গ বাণিজ্যিক ফিল্মটিকে সমালোচকদের অধিকাংশই পাঁচে তিন থেকে চার তারকা দিয়েছে, তবে আনেকে কাহিনীর ত্রুটর কথাও উল্লেখ করেছে। গত বছর ঈদের ‘রেইস থ্রি’র প্রাথমিক হোঁচট অনেকটাই কাটিয়ে উঠতে পেরেছেন সালমান; উল্লেখ্য,১৫০ থেকে ১৮৫ কোটি রুপি বাজেটে নির্মিত ‘রেইস থ্রি’ প্রথম দিনে ৪৩০০ পর্দা থেকে আয় করেছিল ২৯.১৭ কোটি রুপি তবে সামগ্রিক আয় ৩০০ কোটি রুপি ছাড়িয়েছিল শেষ পর্যন্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন