ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

আহত বাবলুকে দেখতে হাসপাতালে নাছির-নওফেল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুন, ২০১৯, ৮:২৯ পিএম

ঈদের নামাজে যাওয়ার সময় বাথরুমে পড়ে গিয়ে আহত জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে দেখতে হাসপাতালে গেছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।


বৃহস্পতিবার (০৬ জুন) জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে দেখতে নগরের ম্যাক্স হাসপাতালে যান আ জ ম নাছির উদ্দীন ও মহিবুল হাসান চৌধুরী নওফেল।

জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে দেখতে হাসপাতালে যান রাউজনের সংসদ সদস্য ও উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী।

হাসপাতালে যান চট্টগ্রাম সিটি করপোরেশনের কাউন্সিলর জহর লাল হাজারী, দক্ষিণ জেলা জাতীয় পার্টির সভাপতি শামসুল আলম মাস্টার, মহানগর জাতীয় পার্টিন সাধারণ সম্পাদক এয়াকুব হোসেন, উত্তর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল আলম, বেক্সিমকো গ্রুপের ম্যানেজার মো. মহসিন চৌধুরী, পদ্মা অয়েল কোম্পানির ম্যানেজার রোমান চৌধুরী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সহ-সভাপতি মঞ্জুর কাদের মঞ্জু, কাউন্সিলর গিয়াস উদ্দিন, হারুনুর রশিদসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (০৫ জুন) ঈদের নামাজে যাওয়ার সময় বাথরুমে পড়ে গিয়ে আহত হন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু। পরে তাকে ম্যাক্স হাসপাতালে ভর্তি করানো হয়।

জিয়াউদ্দিন আহমেদ বাবলুর ছোট ভাই ডাচ বাংলা ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট হাসান মাহমুদ চৌধুরী জানান, ঈদুল ফিতরের দিন ভোরে জমিয়তুল ফালাহ মসজিদে ঈদের নামাযে অংশগ্রহণের জন্য গোসল করতে বাথরুমে ঢুকলে হঠাৎ তিনি পা পিছলে পড়ে যান। এ সময় কোমরে আঘাত পান তিনি। তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়ার জন্য পরিকল্পনা রয়েছে। শুক্রবার তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন