বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

দুবাইয়ে বাস দুর্ঘটনায় নিহত ১৭

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০১৯, ১:১৩ পিএম

দুবাইয়ে ওমান থেকে ফেরত আসা পর্যটকবাহী একটি বাস দুর্ঘটনায় অন্তত ১৭ জন নিহত হয়েছে। আহত হয়েছেন আরো অন্তত পাঁচ জন। স্থানীয় সময় বৃহস্পতিবার বিকেল ৫:৪০ মিনিটে দুবাইয়ের শেখ মোহাম্মদ বিন জায়ের রোডে এই দুর্ঘটনা ঘটে। এ খবর দিয়ছে খালিজ টাইমস। গাল্ফ নিউজ জানিয়েছে, নিহতদের মধ্যে অন্তত ৮ জন ভারতীয় রয়েছেন। তবে কোনো বাংলাদেশী রয়েছেন কিনা সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। 

এদিকে, দুবাই পুলিশ এক টুইটে দুর্ঘটনার খবর নিশ্চিত করে বলেছে, ওমানি নম্বর প্লেট সংযুক্ত বিভিন্ন দেশের ৩১ জন পর্যটক নিয়ে ট্যুরিস্ট মেট্রো স্টেশন থেকে ফেরার সময় একটি সাইনবোর্ডের সঙ্গে সজোরে ধাক্কা লাগলে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ১৭ জন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরো পাঁচ জন। তাদের রশিদ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। দুর্ঘটনার বিষয়ে তদন্ত চালু করা হয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যম বলছে, বাসটির চালক ভুল করে গাড়ি নিয়ে অন্য আরেকটি রাস্তায় ঢুকে পড়লে এ দুর্ঘটনা ঘটে। এছাড়া বাসটি যখন দুর্ঘটনায় পড়ে, তখন এটি দ্রুতগতিতে চলছিল। যে কারণে পুরো বাসটি একরকম বিধ্বস্ত হয়ে যায়।

দুবাইয়ে বাসরত এক ভারতীয় নাগরিক জানান, তার এক বন্ধু এই দুর্ঘটনায় আহত হয়েছেন। তিনি জানান, তার বন্ধু ও বন্ধুর পরিবার ওমানে ঈদ উদযাপন করে ফিরছিল। তিনি বলেন, আমি আমার বন্ধুর কাছ থেকে একটি ফোনকল পাই। তিনি আমায় কেবল এটুকুই জানালেন যে, তিনি আহত। কিন্তু তার স্ত্রী ও সন্তানরা অক্ষত রয়েছেন।  

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন