শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ব্রাহ্মণবাড়িয়ায় দুইপক্ষের সংঘর্ষে আহত অর্ধশত

ঢাকা-সিলেট মহাসড়কে এক ঘন্টা যান চলাচল বন্ধ

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০১৯, ৩:০৬ পিএম

ঢাকা-সিলেট ও কুমিল্লা-সিলেট মহাসড়কে শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার বিশ্ব রোড মোড়ে দুই গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ অন্তত অর্ধশতাধিক লোক আহত হয়েছে। এসময় ওই মহাসড়কে প্রায় ১ ঘন্টা যান চলাচল বন্ধ ছিল। এ সময় মহাসড়কের উভয় পার্শ্বে র্দীঘ যানজটের সৃষ্টি হয়। সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত জেলার সরাইল উপজেলার কুট্টা পাড়া ও সদর উপজেলার খাটিহাতা গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের স্থানীয় ও জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ও প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সকালে বিশ্বরোড মোড়ে সরাইল উপজেলার কুট্টাপাড়া গ্রামের সোলাইমান মিয়ার ছেলে কালু কসাই (৪৫) এর কাছে গরুর মাংস কিনতে আসে পাশ্ববর্তী সদর উপজেলার খাটিহাতা গ্রামের আব্দুল খালেক মিয়ার ছেলে ধন মিয়া। মাংসে হাড় এর পরিমাণ বেশী দেয়া নিয়ে ক্রেতা-বিক্রেতার মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুইজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে কালু কসাইয়ের হাতে থাকা ছুরি দিয়ে আব্দুল খালেকের ছেলে ধন মিয়াকে হাতে আঘাত করে। এতে কুট্টাপাড়া গ্রামের রফিজ উদ্দিনের ছেলে দিপু তাকে জিজ্ঞাসা করলে থাকেও ধারালো ছুরি দিয়ে আঘাত করে। খবর পেয়ে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্র শস্ত্র সংঘর্ষে জড়িয়ে পড়ে।
খবর পেয়ে সরাইল, ব্রাহ্মণবাড়িয়া সদর ও খাটিহাতা হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে বিপুল পরিমান কাঁদানো গ্যাস ও রাবার বুলেট ছুড়ে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষে উভয় পক্ষের লোকজন ও পুলিশসহ অধর্শতাধিক লোক আহত হয়েছে। আহতরা গ্রেফতার আতংকে শহরের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নেয়।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, এ ঘটনায় পুলিশের বেশ কয়েকজন সদস্য আহত হয়েছে। সংঘর্ষ থামাতে অন্তত ৩০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করতে হয়েছে। বর্তমানে সংঘর্ষ নিয়ন্ত্রনে রয়েছে ও ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন