ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

চসিক মেয়র নাছিরের ঈদ শুভেচ্ছা বিনিময়

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৯, ১২:০৪ এএম

নগরীর সর্বস্তরের মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। ঈদ ও ঈদের পরদিন মেয়রের আন্দরকিল্লার বাসায় চলে এ শুভেচ্ছা বিনিময়। এ সময় বাড়িটি সর্বস্তরের মানুষের মিলনমেলায় পরিণত হয়।

বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, প্রশাসনের কর্মকর্তা, পেশাজীবী, সংস্কৃতিসেবীরা আসেন ঈদের শুভেচ্ছা বিনিময় করতে। মেয়র হাসিমুখে সবার সাথে কোলাকুলি করেন। নানান পদের খাবার দিয়ে আপ্যায়ন করা হয় অতিথিদের। ঈদের দিন সকালে জমিয়তুল ফালাহ ময়দানে প্রথম জামাতে নামাজ শেষে সবার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন মেয়র। পরে তিনি বাবার কবর জিয়ারত করেন।

এর আগেই তার বাসায় হাজির হন শুভানুধ্যায়ীরা। দুপুরে সিএমপি কমিশনার মাহবুবর রহমান, অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) শাহ আব্দুর রউফ, পাঁচলাইশ জোনের সহকারী কমিশনার দেবদূত মজুমদার, কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন সহ পুলিশ করমকর্তারা মেয়রের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

ডা. শাহাদাতের শুভেচ্ছা বিনিময়

ঈদের পরদিন নগরীর জামাল খানের একটি কনভেনশান সেন্টারের দলের সর্বস্তরের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন। এ সময় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। শুভেচ্ছা বিনিসময় অনুষ্ঠানে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সুকুমার বড়–য়া, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর, সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, উপদেষ্টা জাহাঙ্গির আলম, কাজী আকবর প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন