ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

১০০ কোটি ক্লাবে যোগ দেবার পথে সালমানের ‘ভারত’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৯, ১০:৩১ এএম | আপডেট : ১২:২৮ পিএম, ৮ জুন, ২০১৯

সালমান জাদু আরেকবার প্রমাণিত হয়েছে। এই ঈদে মুক্তি পেয়ে একাধিক রেকর্ড সৃষ্টি করে তিন দিনেই ৯৫.৫০ কোটি রুপি আয় করেছে তার অভিনয়ে ‘ভারত’ চলচ্চিত্রটি। নাম নিয়ে একটি জনস্বার্থ মামলার ছোট বাধা পেরিয়ে ঠিক সময়েই আলি আব্বাস জাফর পরিচালিত চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে। প্রথম দিনে দর্শক উপস্থিতি ছিল ৬০ থেকে ৬৫ শতাংশ। আশা করা হচ্ছিল আয় ৩০ থেকে ৩৫ কোটি রুপি হতে পারে। তবে শেষ পর্যন্ত প্রথম দিনের আয় ৪২.৩০ কোটি রুপি বলে জানা গেছে। এই বছর এ পর্যন্ত প্রথম দিনে এটিই সর্বোচ্চ আয়। দ্বিতীয় দিন বৃহস্পতিবারের আয় ৩১ কোটি রুপি। শুক্রবারের ২২.২ কোটি রুপি আয় করে ফিল্মটি তিন দিনে আয় করল  ৯৫.৫০ কোটি রুপি। আজকের আয়েই ফিল্মটি ১০০ কোটি ক্লাবে অন্তর্ভুক্ত হবে।
মোট ৬০০০ পর্দায় (ভারতে ৪৭০০ এবং ভারতের বাইরে ১৩০০) মুক্তি পেয়েছে ফিল্মটি। টি-সিরিজ সুপার ক্যাসেটস ইন্ডাস্ট্রিজ লিমিটেড, রিল লাইফ প্রডাকশন্স প্রাইভেট লিমিটেড এবং সালমান খান ফিল্মসের ব্যানারে ‘ভারত’ মুক্তি পেয়েছে। অ্যাকশন ড্রামাটি প্রযোজনা করেছেন অতুল অগ্নিহোত্রি, আলভিরা অগ্নিহোত্রি, ভূষণ কুমার এবং কৃষণ কুমার। সালমান ছাড়া অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, টাবু, সতীশ কৌশিক, জ্যাকি শ্রফ, বরুণ ধাওয়ান, আসিফ শেখ, সোনালি কুলকার্নি, আসিফ শেখ, নোরা ফতেহি এবং মায়াং চাং। বিশাল দাদলানি এবং শেখর রাবজিয়ানি সঙ্গীত পরিচালনা করেছেন। ফিল্মটি নির্মিত হয়েছে ১০০ কোটি রুপি বাজেটে।
প্রথম দিনেই ফিল্মটি দর্শক আর সমালোচকদের মন জয় করেছে। ড্রামা, অ্যাকশন, কমেডি আর আবেগ নিয়ে পূর্ণাঙ্গ বাণিজ্যিক ফিল্মটিকে সমালোচকদের অধিকাংশই পাঁচে তিন থেকে চার তারকা দিয়েছে, তবে আনেকে কাহিনীর ত্রুটির কথাও উল্লেখ করেছে। গত বছর ঈদের ‘রেইস থ্রি’র প্রাথমিক হোঁচট অনেকটাই কাটিয়ে উঠতে পেরেছেন সালমান; উল্লেখ্য, ১৫০ থেকে ১৮৫ কোটি রুপি বাজেটে নির্মিত ‘রেইস থ্রি’ প্রথম দিনে ৪৩০০ পর্দা থেকে আয় করেছিল ২৯.১৭ কোটি রুপি তবে সামগ্রিক আয় ৩০০ কোটি রুপি ছাড়িয়েছিল শেষ পর্যন্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন