ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

মহানগর

ছুটি শেষে আগামীকাল খুলছে অধিকাংশ অফিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৯, ২:৩৪ পিএম

ঈদের ছুটি শেষে আগামীকাল রোববার খুলছে সরকারি অফিসসহ অধিকাংশ বেসরকারি অফিস। সে হিসাবে আজ শনিবারই শেষ হচ্ছে ঈদের ছুটি। অফিস ধরতে ইতোমধ্যেই দেশের বিভিন্ন স্থান থেকে রাজধানী আসতে শুরু করেছেন অসংখ্য মানুষ। এবার ৪ থেকে ৮ জুন পর্যন্ত মোট পাঁচদিন ঈদের ছুটি কাটিয়েছেন সরকারি চাকুরেরা। তবে তিন তারিখ ছুটি নিয়ে অনেকে মোট নয় দিন ছুটি পেয়েছেন।

আজ শনিবার সকাল থেকেই রাজধানীর বিভিন্ন বাসস্ট্যান্ডে, রেল স্টেশনে ও সদরঘাটে ঢাকায় ফেরা মানুষে ভিড় ছিল। একই সঙ্গে রাজধানীর বাস টার্মিনাল ও রেল স্টেশনগুলোতেও ঈদ শেষে ঢাকায় ফেরা মানুষের ভিড় রয়েছে।

গত বুধবার সারাদেশের সবেচেয়ে বড় উৎসব পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হয়েছে। তবে মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার ছিল ঈদুল ফিতরের ছুটি। ঈদের পরের দিন বৃহস্পতিবার থেকেই আবার গ্রাম থেকে ঢাকায় ফিরতে শুরু করেছেন তারা। অনেকে অবশ্য ঈদের পরেও ঢাকা ত্যাগ করেছেন।

এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও জরুরি কাজ নেই এমন মানুষ ভিড় এড়াতে মূল ছুটির আগে বাড়ি চলে যান। বাড়তি ছুটি না নেয়া চাকরিজীবীরা মূলত অফিস করার জন্য শনিবারই ঢাকায় এসে উপস্থিত হবেন। তবে কেউ কেউ রবিবার সকাল নাগাদ পৌঁছে অফিস ধরবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন