শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বেলকুচিতে অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৯, ৬:০৫ পিএম

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় জুলেখা খাতুন(২২) নামে এক অন্তসত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার রাজাপুর ইউনিয়নের সাহাপুর গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। জুলেখা ওই গ্রামের ইসমাইল হোসেনের স্ত্রী ও বেলকুচি সদর ইউনিয়নের রাণীপুরা গ্রামের জুলহাস শেখের মেয়ে।
পুলিশ জানায়, প্রায় ৩বছর পূর্বে সাহাপুর গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে ইসমাইলের সাথে জুলেখার বিয়ে হয়। স্বামী ইসমাইল ঢাকায় শ্রমিকের কাজ করেন। অন্তসত্বা জুলেখা বেশ কিছুদিন ধরে বাবার বাড়িতে ছিলেন। শুক্রবার জুলেখার স্বামী ঢাকা থেকে বাড়িতে এলে তার শাশুড়ি ও ননদ শ্বশুর বাড়ি নিয়ে আসেন। শনিবার সকাল থেকেই ওই বাড়ির কোনো লোকজন ছিলো না। এক পর্যায়ে প্রতিবেশিরা জুলেখার ঘরের দরজা খোলা দেখতে পেয়ে ঘরে ঢুকে তার তীরের সাথে রশি পেচানো ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেয় তারা।
এদিকে নিহতের বাবা জুলহাস আলীর দাবি, তার মেয়েকে শ্বশুরবাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে। ইসমাইল আগেও তিনটি বিয়ে করেছে। তার এক স্ত্রী আগুনে পুড়ে মারা গেছে বলেও অভিযোগ করেন তিনি।
বেলকুচি থানার এসআই আব্দুল আলীম জানান, উদ্ধারের সময় নিহতের লাশ যে অবস্থায় পাওয়া গেছে তাতে এটি আত্মহত্যা কি না তা নিয়ে সন্দেহ রয়েছে। তবে, তার শরীরে কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত রহস্য নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান ওসি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন