ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রকাশ্যে দেহরক্ষীকে চড় মারলেন সালমান খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৯, ৬:৪৯ পিএম

আবারো খবরের শিরোনামে বলিউড সুপারস্টার সালমান খান। তবে এবারে তার সিনেমা ‘ভারত’-এর জন্য নয়। এবার চড় মেরে বিতর্কে জড়ালেন এই অভিনেতা। সম্প্রতি একটি ভিডিওতে দেখা যাচ্ছে সালমান মুম্বাইতে তার সিনেমার প্রিমিয়ারে গিয়েছিলেন। সেখানে তাকে দেখার জন্য অগণিত ভক্তের ভিড় জমেছিল। তাদের সামলাতে গিয়ে ও সালমানের নিরাপত্তার জন্য হিমশিম খেতে হচ্ছিল তার দেহরক্ষীদের। তার মাঝেই একটি অপ্রীতিকর ঘটনা ঘটে গিয়েছে। একটি ক্ষুদে ফ্যান ওই ভিড়ের মধ্যে সালমানের দিকে ছুটে এলে তার দেহরক্ষী ধাক্কা মেরে সরিয়ে দেন বাচ্চাটিকে।

আর সে জন্য প্রকাশ্যেই মেজাজ হারিয়ে কষিয়ে নিজের দেহরক্ষীকেই চড় মারেন ভাইজান। এমনিতেই বদ মেজাজি সালমানের মাথা গরমের কথা আমাদের সকলের জানা আছে কিন্তু প্রকাশ্যে এহেন ব্যবহার, তাও আবার নিজের দেহরক্ষীর সঙ্গে, সেটা সোশ্যাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়ার জন্ম দিয়েছে। সালমানের সেই চড় মারার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেটি দেখে অনেকেই তার দেহরক্ষীর প্রতি সমবেদনা ও সহানুভূতি জানিয়েছে। যদিও সালমান নিজের মেজাজেই রয়েছেন এখনও পর্যন্ত সাংবাদিকদের কাছে এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেননি।

যদিও ঈদের মেজাজে সালমানের বাড়ির সামনে সকাল থেকেই ভক্তদের ভিড় ছিল চোখে পড়ার মতো। গত ৫ জুন দেশ জুড়ে মুক্তি পেয়েছে ‘ভারত’। অভিনয়ে ও চিত্রনাট্যে বলিউডে সালমানের সমালোচকদের কলম বন্ধ করে দিয়েছেন পরিচালক আলী আব্বাস জাফর। ছবিটি মুক্তির আগে প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়েছে। ওই প্রিমিয়ারে সালমান খান ছাড়াও উপস্থিত ছিলেন জ্যাকি শ্রফ, দিশা পাটানি, ক্যাটরিনা কাইফ ও সুনিল গ্রোভার।

ভিডিও লিঙ্ক

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন