শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

ভাঙ্গায় দুষ্কৃতকারীদের হামলায় শিক্ষক আহত প্রতিবাদে মহাসড়ক অবরোধ

প্রকাশের সময় : ৩১ মে, ২০১৬, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পুলিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান বাবলু দেওয়ানের ওপর স্থানীয় দুষ্কৃতকারীদের হামলা ও মারধরের প্রতিবাদে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় জনগণের উদ্যোগে ঢাকা-খুলনা মহাসড়কের পুলিয়া নামক স্থানে সড়ক অবরোধ এবং এক মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
সোমবার সকালে ঘণ্টাব্যাপী সড়ক অবরোধের ফলে রাস্তার দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। বিদ্যালয়ের শিক্ষক ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে পুলিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান বাবলু দেওয়ান নিজ বাড়ি হতে বিদ্যালয়ের উদ্দেশ্যে যাবার পথে তারাইল এস এ দাখিল মাদ্রাসার সামনে পৌঁছলে পূর্বপরিকল্পিতভাবে স্থানীয় দুষ্কৃতকারী ছলিলদিয়া গ্রামের নুর ইসলাম মাতুব্বরের ছেলে লাবু মাতুব্বর (২৮) সঙ্গীয় ৫-৭ জন মিলে তার ওপর অতর্কিত হামলা চালায়। হামলায় শিক্ষক মিজানুর রহমান বাবলু দেওয়ান গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। শিক্ষককে মারধর করে আহত করার সংবাদ ছড়িয়ে পড়লে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, ম্যানেজিং কমিটির সদস্যসহ স্থানীয় সর্বস্তরের লোকজন ছুটে এসে গাছের গুঁড়ি ফেলে ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ এবং মানববন্ধন কর্মসূচি পালন করে।

 

জবির কেন্দ্রীয় গ্রন্থাগার রাত ৮টা পর্যন্ত খোলা রাখার ঘোষণা
জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের সুবিধার্থে কেন্দ্রীয় গ্রন্থাগারে অধিক সময় পড়াশুনা করার জন্য বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। কেন্দ্রীয় গ্রন্থাগারের অভ্যন্তরে নবনির্মিত কম্পিউটার ল্যাবটি সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে (এক সেমিস্টারের জন্য) কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ক্লাস রুম হিসেবে ব্যবহৃত হবে। কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ কক্ষটি ছেড়ে দিলে কক্ষটি কেন্দ্রীয় গ্রন্থাগারের জন্য উন্মুক্ত রিডিং রুম হিসেবে ব্যবহার করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps