ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

সালমান খানের ‘কিক-২’ পরিচালনা করবেন রোহিত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ১১:২০ এএম

বলিউডের বক্স অফিসে সুনামি ঘটিয়েছেন সালমান খান। কারণ তার প্রযোজিত ও অভিনীত ‘ভারত’ ইতোমধ্যেই রমরমিয়ে ব্যবসা করছে। এরইমধ্যে আরও একটি খবর নিয়ে হাজির হয়েছেন সাল্লু মিঞ্জা। ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমের খবরে জানা গিয়েছে খুব শীঘ্রই রোহিত শেট্টীর সঙ্গে কাজ করতে চলেছেন সুপারস্টার। যদিও আনুষ্ঠানিক ভাবে তেমন কিছুই জানা যায়নি। এদিকে কিছুদিন ধরেই সালমান ও রোহিত তাদের কাজ নিয়ে বিস্তর আলোচনা করছেন। কিন্তু কিছুই সুরাহা হয়নি। খবর রটেছে রোহিত ও সালমান নাকি সাজিদ নাদিদওয়ালিয়ার পরিচালিত ও প্রযোজিত ২০১৪ সালের ঈদের ছবি ‘কিক’ নিয়ে কাজ করতে চাইছেন।

‘কিক’ মুক্তির পর ব্যাপক হারে ব্যবসা করতে দেখা যায় ওই সময়। এরইধারাবাহিকতায় কিছুদিন আগেই সাজিদ সাংবাদ সম্মেলন করে জানিয়েছিলেন, খুব শীঘ্রই তিনি মুক্তি দিতে চান ‘কিক-২’। সালমান ছাড়াও এই সিনেমাতে বরুণ ধাওয়ানের অভিনয় করার কথা রয়েছে বলেও জানান তিনি। কিন্তু নায়িকা হিসাবে কাকে দেখা যাবে সেটা নিয়ে ধোঁয়াশা থেকেই যায়। মাঝে শোনা গিয়েছিল সালমানের বিপরীতে দীপিকা পাড়ুকোনকে দেখা যেতে পারে। যদিও সাজিদ সে খবরের সত্যতা নাকচ করে দিয়ে জানিয়েছিলেন, জ্যাকলিন ফার্নান্ডেজকেই দেখা যাবে সালমানের বিপরীতে। এদিকে চলচ্চিত্র সমালোচকরা ধারণা করছেন সালমানের অনুরোধে ‘কিক-২’র পরিচালকের আসনে যদি সত্যি সত্যিই রোহিতকে দেখা যায় তাহলে বলিউডে বড় চমক আসবে সামনের বছরে।

এদিকে সাজিদ আগামী বছরের বড়দিনে ‘কিক-২’ মুক্তির দিন ঘোষণা করেছেন। যদিও পুরো খবরটাই শুধুই একটি জল্পনা বলে মনে করছেন বিশেষজ্ঞরা। কারণ সালমান আপাতত তার চলতি বছরের দ্বিতীয় মুক্তি ‘দাবাঙ্গ-৩’ নিয়ে ব্যস্ত। এছাড়াও আগামী বছরের ঈদে মুক্তি পাবে সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘ইনসাল্লাহ’। সিনেমাটিতে সালমানের বিপরীতে প্রথমবারের মতো দেখা যাবে আলিয়া ভাটকে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন