শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মনোহরদীতে ইটভাটা থেকে সিএনজি চালকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ,নরসিংদী থেকে | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ৩:১৭ পিএম

নরসিংদীর মনোহরদীতে শেখ শাহিন (২৭) নামের এক সিএনজি চালকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার সকালে মনোহরদী থানা পুলিশ উপজেলার দশদোনা এলাকার বিজিএল ইটভাটার পরিত্যাক্ত ঘর থেকে এ লাশ উদ্ধার করেছে। শেখ শাহিন একদুয়ারিয়া ইউনিয়নের রসুলপুর গ্রামের শেখ মিলনের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে স্থানীয় কয়েকজন মহিলা ইটভাটা ও তার আশপাশে লাকড়ি কুড়াতে যায়। এক পর্যায়ে ইটভাটার শ্রমিকদের থাকার জন্য পরিত্যক্ত কলোনি ঘরে মানুষের লাশ দেখতে পেয়ে ডাকাডাকি শুরু করে। খবর পয়ে ইটভাটার ব্যবস্থাপকসহ লোকজন এগিয়ে এসে লাশ দেখতে পেয়ে মনোহরদী থানায় সংবাদ দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।
মনোহরদী থানার উপ- পরিদর্শক মীর সোহেল রানা বলেন, লাসের খবর পেয়ে সঙ্গীয় পুলিশ নিয়ে দশদোনার বিজিএল ইটভাটার পরিত্যক্ত ঘর থেকে লাশ উদ্ধার করা হয়েছে। লাশের পাশে কয়েকটি ইয়াবা ট্যাবলেট ও নেশা জাতীয় সিরাপের বোতল পাওয়া গেছে। প্রাথমিক তদন্তে হত্যার কোন আলামত পাওয়া যায়নি।
মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট করে নরসিংদী মর্গে পাঠিয়ে দেয়া হয়েছে। ধারণা করা হচ্ছে দুদিন আগেই সেখানে তার মৃত্যু হয়েছে। তবে নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। ঘটনাটি হত্যা নাকি অতিরিক্ত নেশার কারণে তার মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত ছাড়া বলা যাবেনা। নিহতের পরিবার থেকে এখনো কেউ লিখিত অভিযোগ দাখিল করা হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন