বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বৃষ্টিভাগ্যে প্রোটিয়াদের প্রথম পয়েন্ট

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ১২:০৫ এএম

টানা তিন ম্যাচ হারের পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে গতকাল ঘুরে দাঁড়াতেই হত দক্ষিণ আফ্রিকাকে। কিন্তু বৃষ্টির বাধায় তা সম্ভব হয়নি। ফলে আইসিসি বিশ্বকাপ ২০১৯এর ১৫ নম্বর ম্যাচের পয়েন্ট ভাগাভাগি হয়েছে দুই দলের মধ্যে।

সাউদাম্পটনের রোজ বোল স্টেডিয়ামে ম্যাচের অষ্টম ওভারে হানা দেয় বৃষ্টি। যখনই ম্যাচ শুরুর সম্ভবনা উঁকি দিয়েছে তখনই আবার একই কারণে ফিল্ড গ্রাইন্ডদের ব্যস্ত থাকতে হয়েছে পিচ রক্ষার জন্য। টস হেরে ব্যাটে নামা দক্ষিণ আফ্রিকার সংগ্রহ যখন ২ উইকেটে ২৯ রান তখনই আসে বৃষ্টির বাধা। দুটি উইকেটই নেন বাঁ-হাতি গতির বোলার শেলডন কটরেল। হাশিম আমলা (৬) ও এডেন মার্করাম (৫) দুজনেই উইকেটের পিছনে ক্যাচ দিয়ে ফেরেন। স্লিপে আমলার ক্যাচ নিয়ে দেশের হয়ে সর্বোচ্চ (১২১) ক্যাচের রেকর্ড গড়েন ক্রিস গেইল।

ওয়েস্ট ইন্ডিজ তিন ম্যাচে একটি করে জয় ও ড্রয়ে তিন পয়েন্ট নিয়ে আছে পাঁচে। চার ম্যাচে মাত্র এক পয়েন্ট নিয়ে তালিকার নয়ে প্রোটিয়ারা। উইন্ডিজের পরবর্তী ম্যাচ ১৪ জুন সাউদহ্যাম্পটনে ইংল্যান্ডের বিপক্ষে। পরের দিন কার্ডিফে দিবা-রাত্রির ম্যাচে জয়ের সন্ধানে আফগানিস্তানের মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা।আবহাওয়ার পূর্বাভাস বলছে, আজ ব্রিস্টলে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচেও হানা দিতে পারে বেরিসিক বৃষ্টি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন