শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোপালগঞ্জে ৫০ বস্তা দুস্থদের চাল পাচারকালে আটক ১

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ১১:৫৪ পিএম

গোপালগঞ্জে পাচারের সময় ৫০ বস্তা সরকারি ভিজিডি ও ভিজিএফের চাল জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। এ সময় ভ্রাম্যমান আদালত চাল ব্যবসায়ী আজিজুল সিকদারকে(৫২) আটক করে ।

রোববার মধ্য রাতে গোপালগঞ্জ সদর উপজেলার মাঝিগাতী বাজারে গোপালগঞ্জ সদর উপজেলা ভূমি সহকারী কর্মকর্তা (এসি ল্যান্ড) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মাহাবুবুল আলম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এসব চাল জব্দ করেন।
গোপালগঞ্জ সদর উপজেলা ভূমি সহকারী কর্মকর্তা (এসি ল্যান্ড) মোঃ মাহাবুবুল আলম জানান, ওই ব্যবসায়ী তার মাঝিগাতী বাজারের ব্যবসা প্রতিষ্ঠানে সরকারি ভিজিডি ও ভিজিএফের ৫০ কেজি ওজনের ৫০ বস্তা চাল বস্তা বদল করেন। পরে পাচার করাব সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এ সব চাল জব্দ করে ওই ব্যবসা প্রতিষ্ঠানেই সিলগালা করা হয়। এ ঘটনায় চাল ব্যবসায়ী আজিজুল সিকদারকে আটক করে গোপালগঞ্জ সদর থানায় সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে গোপালগঞ্জ থানায় ৪ ইউপি মেম্বর দেলোয়ার হোসেন দিলু, শরিফুল ইসলাম খোকন, কাজী জাবির,আব্দুল হান্নান , চাল ব্যবসায়ী আজিজুল সিকদার ও মন্টু খানের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
ওই কর্মকর্তা আরো জানান, আটক চাল ব্যবসায়ী আজিজুল সিকদার জিজ্ঞাসাবাদে মাঝিগাতী ইউনিয়নের মেম্বর দিলু, হান্নান, খোকন ও জাবিরের কাছ থেকে এসব ভিজিডি ও ভিজিএফের চাল ক্রয় করেছে বলে স্বীকার করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন