ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

শীঘ্রই জুটি বাঁধতে যাচ্ছেন ইমরান হাসমি এবং জন আব্রাহাম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ৬:১৪ পিএম

প্রথমবারের জন্য জুটি বাঁধতে চলেছেন জন আব্রাহাম ও ইমরান হাসমি। পরিচালক সঞ্জয় গুপ্তার আগামী সিনেমাতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাদের দু’জনকে। মূলত সিনেমার বিষয়বস্তু হিসাবে উঠে আসবে গ্যাংস্টারের কাহিনী। এর আগে বহু গ্যাংস্টার মূলক সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছে ইমরানকে। জন নিজেও অভিনয় করেছেন ‘শুটআউট অ্যাট ওয়াডালা’ সিনেমাতে যেই সিনেমার মূল বিষয়বস্তু ছিল গ্যাংস্টার ও অ্যাকশন ড্রামা।

তাই এবার নতুন জুটিতে ফের একবার অ্যাকশন ড্রামা ও গ্যাংস্টার মূলক সিনেমাতে অভিনয় করবেন তারা। এই সিনেমার বিষয়ে পরিচালক সঞ্জয় গুপ্তা জানিয়েছেন, ‘এটা আমার তৃতীয় সিনেমা জনের সঙ্গে। খুবই উত্তেজিত আছি সিনেমাটি নিয়ে, পাশাপাশি ইমরানের সঙ্গে কাজ করতে পারবো ভেবে আরও ভালো লাগছে। কারণ তার সঙ্গে কাজ করার ইচ্ছাটা অনেক দিনের। এটা আমার কাছে বড় ও চরম লক্ষ্য ছিল। কিছু দিনের মধ্যে আপনাদের কাছে বড়েএবং ভালো কিছু আসবে বলে আশা করছি।’

যদিও এই সিনেমাতে নায়িকার ভূমিকায় কে থাকবেন কিংবা কাহিনী ও চিত্রনাট্য নিয়ে মুখ খুলতে চাননি পরিচালক। এমনকি এই সিনেমার নাম কী হবে সে বিষয়েও কিছুই জানাননি তিনি। পরিচালনার পাশাপাশি নিজেই প্রযোজনা করবেন সঞ্জয় গুপ্তা। তার সঙ্গে ভূষণ কুমারকে দেখা যাবে প্রযোজনা করতে। এদিকে জনকে শেষ দেখা গিয়েছিল ‘রোমিও আকবর ওয়াল্টার’ সিনেমাতে। তার আগামী সিনেমাগুলির মধ্যে রয়েছে নিখিল আডবানির ‘বাটলা হাউস’ ও অনীশ বাজমির ‘পাগালপান্তি’। অপরদিকে সৌমিক সেনের ‘হোয়াই চিট ইন্ডিয়া’ সিনেনাতে অভিনয় করতে দেখা গিয়েছিল ইমরান হাসমিকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন