বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাম পানির বোতলে ময়লা, বিক্রয় প্রতিনিধির ৭ দিনের জেল-জরিমানা

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ৮:৩৩ পিএম

চাঁদপুরের হাজীগঞ্জে মাম পানির বোতলে ময়লা ও নারকেলের ফুল পাওয়ার অভিযোগে মাম পানির বিক্রয় প্রতিনিধিকে (এসআর) ২০হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭ দিনের বিনাশ্রম কারদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার বিকেলে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বৈশাখী বড়–য়া ভ্রাম্যমান আদালতে এ সাজা প্রদান করেন।

ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, জনৈক ভোক্তা হাজীগঞ্জ বাজারস্থ বিশ্ব রোড আহাদ স্টোর থেকে ২ লিটার একটি মাম পানির বোতল ক্রয় করেন। পানির বোতলের নিচে তিনি একটি নারকেলের ফুল ও পানিতে শেওলা পড়ে থাকতে দেখে বিষয়টি উপজেলা নির্বাহী কার্যালয়ে নিয়ে যান। সেখানে উপজেলা নির্বাহী অফিসার বৈশাখী বড়–য়া মাম পানির হাজীগঞ্জ এজেন্ট নাজমুল আলম চৌধুরী ও মাম পানির বিক্রয় প্রতিনিধি মো. শাকিল হোসেনকে ডেকে নেন। তাদের সম্মুখে বোতলের ভেতরে নারকেলের ফুল ও পানিতে শেওলা দেখিয়ে তাৎক্ষণিক এসআর শাকিলকে ভোক্তা অধিকার আইন, ২০০৯ অনুসারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে ২০হাজার টাকা অর্থদ- এবং অনাদায়ে ৭দিনের কারাদ- প্রদান করা হয়।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বৈশাখী বড়–য়া বলেন, মাম ড্রিংকিং ওয়াটার দেশের একটি জনপ্রিয় খাবার পানি। দেশের সরকারি, বেসরকারি সকল অনুষ্ঠানে, ব্যক্তিগত প্রয়োজনে মানুষ আস্থা এবং বিশ্বাসের সাথে এ পানি পান করেন। হাজীগঞ্জ উপজেলার একজন নাগরিক এ পানিটি ক্রয় করে দেখেন এতে নারিকেলের পচা ফুলসহ অনেক ময়লা রয়েছে। এটি অত্যন্ত দুঃখজনক। তাদের আরো সাবধান হওয়া উচিত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন