ঢাকা, সোমবার ২৪ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬, ২০ শাওয়াল ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

কর্মস্থলে পৌঁছতে যাত্রীদের দুর্ভোগ

ইমাম হোসেন, মীরসরাই (চট্টগ্রাম) থেকে | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ১২:০৫ এএম

পবিত্র ঈদুল ফিতরের ছুটিতে নাড়ির টানে অনেকেই প্রিয়জনের সাথে ঈদ আনন্দ ভাগ করে নিতে এসেছেন বাড়িতে। প্রিয়জনদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগির পর আবারও ফিরে যেতে হচ্ছে নিজ কর্মস্থলে। কিন্তু কর্মস্থলে যেতেও চরম দুর্ভোগে পড়েছেন শত শত পেশাজীবী মানুষ। ঈদের ৬ষ্ঠ দিনে গতকাল মঙ্গলবার মীরসরাই বিভিন্ন বাসস্টপে দেখা যায় কর্মস্থলে পোঁছাতে দুর্ভোগে পড়েছেন মীরসরাই থেকে ঢাকা-চট্টগ্রামসহ দেশের বিভিন্ন গন্তব্যের যাত্রীরা।

মস্তাননগর বাইপাসে দাঁড়িয়ে থাকা নাছির উদ্দিন বলেন, পরিবার নিয়ে দুপুর ১২ টা থেকে ২টা পর্যন্ত দাঁড়িয়ে থেকে এরপর কোনভাবে ৬০ টাকার ভাড়া ১০০ টাকা জনপ্রতি দিয়ে লোকাল সার্ভিসে করে চট্টগ্রাম যেতে হয়েছে। দুরপাল্লার অনেক বাস তুলে নিতো আজ কেউ তাকাচ্ছেও না।

বড়তাকিয়া থেকে চট্টগ্রাম শহরে যাওয়ার জন্য লাভলী আক্তার নামে এক যাত্রী বলেন, ঘন্টা খানেক দাঁড়িয়ে থেকেও একটা বাস পায়নি। ছোট ছোট বাচ্চাদের নিয়ে প্রচন্ড রোদের মধ্যে কষ্ট পোহাতে হচ্ছে।

আব্দুল আজিজ নামের আরেক যাত্রী বলেন, দুই একটা বাস আসলেও সেগুলোতে যাত্রীদের উপচেপড়া ভিড়। সে জন্য পরিবার নিয়ে প্রায় ২ ঘন্টা দাঁড়িয়ে আছি। শত শত যাত্রী গাড়ির জন্য দাঁড়িয়ে আছেন। ঠিক একই চিত্র উপজেলার বারইয়াহাট, সোনাপাহাড়, মস্তাননগর, মিঠাছরা, মীরসরাই সদর, বড়তাকিয়া, হাদিফকিরহাট, নিজামপুর, বড়দারোগারহাটসহ সর্বত্র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন