ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

মাম পানির বোতলে ময়লা বিক্রয় প্রতিনিধির জরিমানা

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ১২:০৪ এএম

চাঁদপুরের হাজীগঞ্জে মাম পানির বোতলে ময়লা ও নারিকেলের ফুল পাওয়ার অভিযোগে মাম পানির বিক্রয় প্রতিনিধিকে (এসআর) ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭ দিনের বিনাশ্রম কারদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার বিকেলে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বৈশাখী বড়–য়া ভ্রাম্যমাণ আদালতে এ সাজা প্রদান করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, জনৈক ভোক্তা হাজীগঞ্জ বাজারস্থ বিশ্বরোড আহাদ স্টোর থেকে ২ লিটার একটি মাম পানির বোতল ক্রয় করেন। পানির বোতলের নিচে তিনি একটি নারিকেলের ফুল ও পানিতে শেওলা পড়ে থাকতে দেখে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়ে যান। সেখানে উপজেলা নির্বাহী অফিসার বৈশাখী বড়–য়া মাম পানির হাজীগঞ্জ এজেন্ট নাজমুল আলম চৌধুরী ও মাম পানির বিক্রয় প্রতিনিধি মো. শাকিল হোসেনকে ডেকে নেন। তাদের সম্মুখে বোতলের ভেতরে নারিকেলের ফুল ও পানিতে শেওলা দেখিয়ে তাৎক্ষণিক এসআর শাকিলকে ভোক্তা অধিকার আইন, ২০০৯ অনুসারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে ২০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ৭ দিনের কারাদন্ড প্রদান করেন।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বৈশাখী বড়–য়া বলেন, মাম ড্রিংকিং ওয়াটার দেশের একটি জনপ্রিয় খাবার পানির ব্রান্ড। দেশের সরকারি, বেসরকারি সকল অনুষ্ঠানে, ব্যক্তিগত প্রয়োজনে মানুষ আস্থা এবং বিশ্বাসের সাথে এ পানি পান করেন। হাজীগঞ্জ উপজেলার একজন নাগরিক এ পানিটি ক্রয় করে দেখেন এতে নারিকেলের পচা ফুলসহ অনেক ময়লা রয়েছে। এটি অত্যন্ত দুঃখজনক। তাদের আরো সাবধান হওয়া উচিত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন