শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাবনায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত, দায়ী ফিটনেসহীন যানবাহন

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ৪:০৮ পিএম

পাবনা শহরের চাঁদমাড়ি মোড়ে মোটর সাইকেল ও ব্যাটারী চালিত ইজি বাইকের মুখোমুখি সংঘর্ষে হাফেজ ওয়ালিদ হোসেন(২২) তার ভাতিজা প্রান্ত (১২) নিহত হয়েছেন। নিহত হাফেজ ওয়ালিদ হোসেন পাবনা সদর উপজেলাধীন চর বলরামপুরের আমিন উদ্দিনের এবং প্রান্ত একই গ্রামের শফিক প্রামানিকের পুত্র । আজ বুধবার বেলা আনুমানিক ১১টার দিকে এই সড়ক দুর্ঘটনাটি ঘটে। পাবনা সদর থানার অফিসার ইনচার্জ ওবাইদুল হক জানান, ভাতিজাকে মোটর সাইকেলে নিয়ে চাচা ওয়ালিদ দোকানের জন্য ভূষিমাল কেনার জন্য বিসিক শিল্পনগরী এলাকার দিকে যাচ্ছিলো। তাদের মোটর সাইকেল শহরের চাঁদমাড়ি নাম এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটো বাইকের (ব্যাটারী চালিত ইজি বাইক) 

সাথে মুখোমুখি সংঘর্ষ হয় ।তারা মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে অটোবাইকের নিচে গেলে বাইকের চাপায় ঘটনাস্থলেই মারা যায়। পুলিশ লাম ২টি উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
প্রসঙ্গত: পাবনায় সড়ক দুর্ঘটনা থামছে না । এ নিয়ে ৫ সপ্তাহে ৮ জন প্রাণ হারালেন। শহরের ইজি বাইক (ব্যাটারী চালিত ) এবং রিকশার আধিক্য আশংকাজনহারে বাড়ছে। এ ছাড়া ও শহরের এই সব পথে নছিমন-করিমনও চলাচল করছে। এ সবই দুর্ঘটানার কারণ বলে অভিজ্ঞজনরা বলছেন। কোন কোন জেলায় এই ধরণের যানবাহন চলাচল একেবারেই বন্ধ। কোথাও সীমিত আকারে চলছে। ঢাকা শহরে ইঞ্জিন চালিত রিকশা চলে না। বিআরটিএ’র মতে, এই সব যান বাহনের কোন ফিটনেস নেই । হাইড্রোলিক ও মেকানিক্যাল ব্রেক থাকলে থ্রি-হুইলার যানবাহনকে ফিটনেস দেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন