শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

স্টয়নিসের বদলি মার্শ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ৫:৪২ পিএম

ভারতের বিপক্ষে ম্যাচে পেশীতে টান লেগেছিল মার্কস স্টয়নিসের। কোনও ঝুঁকি না নিয়ে তাই তার বদলি হিসেবে অস্ট্রেলিয়া উড়িয়ে আনছে মিচেল মার্শকে।
টন্টনে এখন পাকিস্তানের বিপক্ষে খেলছে অস্ট্রেলিয়া। গুরুত্বপূর্ণ এই ম্যাচে একাদশে রাখা হয়নি স্টয়নিসকে। তবে বিশ্বকাপ দল থেকে স্টয়নিস পাকাপাকিভাবে বাদ পড়বেন কিনা তা নির্ভর করবে তাঁর চোট কতটা মারাত্মক তার ওপর। আইসিসির নিয়ম অনুযায়ী কাউকে দল থেকে একবার বাদ দিলে পরে আর ডেকে পাঠানো যায় না।
ভারতের বিপক্ষে ৬২ রানের বিনিময়ে দু’উইকেট নিয়েছিলেন স্টয়নিস। প্রথমে নিজের বলে অবিশ্বাস্য কাচ ধরে তিনি ফেরত পাঠান মহেন্দ্র সিং ধোনিকে। আর শেষ ওভারে তুলে নেন বিরাট কোহলির উইকেট। যদিও ততক্ষণে যা ক্ষতি হওয়ার হয়ে গেছে। পাঁচ উইকেট হারিয়ে ৩৫২ রানের বিশাল স্কোর গড়ে ভারত।
অস্ট্রেলিয়া এ দলের হয়ে কয়েকটা কাউন্টি দলের বিপক্ষে খেলার জন্য এই সপ্তাহে এমনিই ইংল্যান্ড আসার কথা ছিল মিচেল মার্শের। স্টয়নিসের পরিবর্ত হিসেবে একটু তাড়াতাড়িই উড়ে আসছেন তিনি।
চলতি বিশ্বকাপে এখনও অবধি তিনটে ম্যাচ খেলেছে অস্ট্রেলিয়া। ভারতের কাছে হারার আগে তারা আফগানিস্তান আর ওয়েস্ট ইন্ডিজকে হারিয়েছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন