ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

রোহিতের সিদ্ধান্তে হাফ ছেড়ে উঠলেন সালমান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ৫:৫৮ পিএম

কয়েকদিন ধরে বলিউড সুপারস্টার সালমান খান এবং চলচ্চিত্র নির্মাতা রোহিত শেঠিকে নিয়ে নানা ধরনের খবর প্রকাশ পাচ্ছে। ভারতীয় গণমাধ্যমগুলোর খবরে জানা গিয়েছে সালমানের ‘কিক’ ছবির দ্বিতীয় কিস্তির পরিচালকের আসন দখল করতে চলেছেন রোহিত। যদিও বিষয়টি ইতোমধ্যেই গুড়িয়ে দিয়েছেন ‘কিক’-এর নির্মাতা সাজিদ নাদিদওয়ালিয়াদ। এই নির্মাতা জানিয়েছে রোহিত নয়, ‘কিক-২’ বানাবেন তিনি নিজেই।

‘কিক’-এর ওই খবর যেতে না যেতেই আবারও সালমান এবং রোহিত উঠে এসেছে খবরের শিরোনামে। এবার অবশ্য খবরটি মিথ্যা বলার কোনো উপায়ই নেই। কারণ সালমান এবং রোহিত দু’জনই খবরটির সত্যতা স্বীকার করে সোশ্যাল মিডিয়ায় ভক্ত-দর্শকদের জানান দিয়েছেন।

রোহিত শেঠি এখন ব্যস্ত তার আগামী ছবি ‘সূর্যবংশী’র শুটিংয়ে। এই ছবিটি নির্মাণের শুরুতে রোহিত ঘোষণা দিয়েছেলেন ২০২০ সালের ঈদে মুক্তি পাবে ছবিটি। তারপর থেকেই দুই হেভিওয়েট তারকাদের মধ্যে সম্পর্কের চিড় ধরতে শুরু করে। পাশাপাশি সালমানের ভক্তরা একেবারেই খুশি ছিলেন না রোহিতের এই সিদ্ধান্তে। তবে এখন দূরত্ব কমেছে এবং সম্পর্ক আরও গাঢ় হয়ে উঠেছে। কারণ রোহিত তার পরিচালিত ‘সূর্যবংশী’র মুক্তির দিন পরিবর্তন করেছেন। অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’ নতুন করে মার্চের ২৭ তারিখ মুক্তির দিন ঠিক করেছেন রোহিত।

রোহিতের এমন সিদ্ধান্তে বেশ খুশি হয়েছেন সালমান। বলা যায় হাপ ছেড়ে উঠেছেন ভাইজান। ইতোমধ্যেই নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে রোহিতকে শুভেচ্ছা জানিয়েছেন। শুধু তাই নয়, ভাইজান রোহিতের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন টুইটারে। এবং লিখেছেন, ‘আমি তোমাকে সবসময়ই নিজের ছোট ভাই মনে করেছি যা তুমি আজ প্রমাণ করলে রোহিত।’

এর আগে ‘ইনশাআল্লা’ এবং ‘সূর্যবংশী’ নিয়ে সরগরম ছিল বলিউড চলচ্চিত্র। কারণ দুইটা ছবিই ২০২০ সালের ঈদে মুক্তির ঘোষণা দিয়েছিলেন সংশ্লিষ্টরা। যে কারণে সালমান এবং রোহিতের সম্পর্কে চিড় ধরেছিল বলে জানা গিয়েছিল। যদিও তখন ওই খবরটিকে নিছক গুজব বলেই উড়িয়ে দিয়েছেন রোহিত।

উল্লেখ্য, সঞ্জয় লীলা বনসালীর সঙ্গে প্রায় ২০ বছর পর কাজ করতে চলেছেন সালমান খান। সালমানের সঙ্গে এই ছবিতে কাজ করছেন আলিয়া ভাট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন