বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফেসবুকের মাধ্যমে পরিবার ফিরে পেল মানসিক প্রতিবন্ধী রোকেয়া

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ৭:১২ পিএম

সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেইসবুক) এর সূত্র ধরে পরিবারের কাছে ফিরে গেল সড়ক দুর্ঘটনায় আহত মানসিক প্রতিবন্ধী রোকেয়া বেগম (৪৭)। বুধবার দুপুরে পাবনার ফরিদপুরের রহিম ব্যাপারীর স্ত্রী রোকেয়াকে তার ছেলের কাছে হস্তান্তর করে টাঙ্গাইলের বঙ্গবন্ধুসেতুপূর্ব থানা পুলিশ।
বঙ্গবন্ধুপূর্ব থানার উপ-পরিদর্শক মেরাজ জানান, গত শুক্রবার ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কের সেতুপূর্ব গোল চত্ত্বর এলাকায় বাসের ধাক্কায় মানসিক প্রতিবন্ধী এক মহিলা আহত হয়। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। গত মঙ্গলবার মহিলার চিকিৎসা শেষে কোন ঠিকানা না পাওয়ায় বিভিন্ন থানায় বেতারের মাধ্যমে মহিলার বিষয়ে তথ্য জানতে চাওয়া হয় এবং তার পরিচয় সনাক্তের জন্য তথ্য সরবরাহ করা হয়।
পরে ফেইসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে মহিলার ছবি দিয়ে তার পরিচয় জানতে চাওয়া হয়। মঙ্গলবার মহিলার ছেলে শফিকুল ইসলাম শফু মায়ের ছবি দেখে নিশ্চিত হয়ে থানায় যোগাযোগ করে। আমরা তাদের পরিচয় নিশ্চিত হয়ে প্রতিবন্ধী মহিলাকে তার ছেলের কাছে হস্তান্তর করি।

শফিকুল ইসলাম শফু বলেন, আমার মা একজন মানসিক প্রতিবন্ধী। দুই মাস আগে হঠাৎ করে তিনি নিখোজ হয়ে যান। পুলিশের কাছে কোন লিখিত অভিযোগ না করলেও বিষয়টি তাদের জানিয়ে রাখি। মঙ্গলবার ফেইসবুকে মায়ের ছবি দেখে নিশ্চিত হয়ে এখানে এসে মাকে নিয়ে যাচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন