মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারও বিরতি নিলেন ইরফান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ৭:২০ পিএম

নিউরো এন্ডোক্রাইন টিউমার হয়েছে অভিনেতার। দীর্ঘদিন চিকিৎসা নিয়েছেন লন্ডনের হাসপাতালে। তবে আশার খবর হচ্ছে তিনি এখন সুস্থ। আর নিজের সুস্থতার খবরটি অভিনেতা নিজেই জানিয়েছিলেন কয়েকমাস আগে। এরপর অভিনেতাকে একটি নতুন ছবির শুটিংয়েও ফিরতে দেখা গিয়েছে। ইতোমধ্যেই হয়তো বুঝতে আর বাকি নেই এই অভিনেতা কে? হ্যাঁ বলা হচ্ছে, ইরফান খানের কথায়। অসুস্থতাকে বিদায় জানিয়ে অভিনেতা তার নতুন ছবি ‘আংরেজি মিডিয়াম’-এর প্রথম লটের শুটিং সম্পন্ন করেছেন। এবার ইউনিট নিয়ে দেশের বাইরে যাবার পালা। এরমধ্যে আবারও অভিনেতার বিরতি চাই। যে কথা সেই কাজ। এরইমধ্যে বিরতিতে চলেও গিয়েছেন তিনি। তবে এবার অসুস্থতার জন্য নয়। জানা গিয়েছে বউকে একান্তে সময় দেওয়ার জন্যই তার এই বিরতি। তবে শীর্ঘই ক্যামেরার সামনে ফিরবেন তিনি।

এদিকে জানা গিয়েছে ‘আংরেজি মি়ডিয়াম’-এর শুটিং লন্ডনে শুরু হলে টিমের সঙ্গে যোগ দেবেন ছবিটির নায়িকা করিনা কাপুর খান। ছবিতে তিনি অভিনয় করছেন একজন পুলিশ অফিসারের চরিত্রে। এই ছবির মাধ্যমেই প্রথম বারের মতো ইরফান এবং করিনাকে দেখতে পাবেন দর্শক। শোনা গিয়েছিল ছবিটিতে কারিনা শুধু ইরফান খানের জন্যই কাজ করতে আগ্রহী হয়েছেন।
ছবির পরিচালনার দায়িত্বে আছেন হোমি আদাজানিয়া। প্রযোজনা করছেন দিনেশ বিজন তার ম্যাডক ফিল্মসের ব্যানারে। ছবিতে ইরফানের মেয়ের চরিত্রে অভিনয় করছেন রাধিকা মদন। সব কিছু ঠিক থাকলে আগামী বছর ২৪ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন