ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

নওগাঁয় সড়কে প্রাণ গেল তিন বন্ধুর

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৯, ১২:০৫ এএম

নওগাঁর মহাদেবপুর উপজেলার কালুশহর থেকে তিন বন্ধু মোটরসাইকেলযোগে গ্রামের বাড়ি মহাদেবপুর উপজেলার বিজয়পুরের দিকে যাচ্ছিল। পথে অজ্ঞাত বাহনের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই রোহানী ও শরিফ উদ্দিন মারা যান। হাসপাতালে নেয়ার পথে সাগর মারা যান। এছাড়া গত মঙ্গলবার সন্ধ্যা থেকে গতকাল দুপুর পর্যন্ত বিভিন্ন স্থানে আরো ৭ জন নিহত হয়েছেন। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্য নিয়ে এ প্রতিবেদন :

নওগাঁ : নওগাঁর মহাদেবপুর-নজিপুর রোডে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী তিন বন্ধু নিহত হয়েছে। গত মঙ্গলবার রাত ৯টার দিকে এই সড়ক দুর্ঘটনা ঘটে। মহাদেবপুর-নজিপুর রোডে তিন বন্ধু বিজয়পুর গ্রামের আব্দুস সামাদের ছেলে মো. সাগর (১৯), দুলাল হোসেনের ছেলে মোহাম্মদ শরীফ (১৯) ও গোলাম রসুলের ছেলে মোহাম্মদ রুহানি (১৮) নামের তিন বন্ধু সাগরের দুলাভাইয়ের মোটরসাইকেল নিয়ে মহাদেবপুর থেকে নিজ বাড়ি বিজয়পুরে ফিরছিলো। এসময় বিপরীত দিক থেকে আসা অজ্ঞাত এক যাত্রীবাহী বাসের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সংঘর্ষের ফলে ঘটনাস্থলে মোহাম্মদ রুহানি ও মোহাম্মদ শরীফ নিহত হয়। গুরুতর আহত অবস্থায় সাগরকে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার সময় পথের মধ্যে তার মৃত্যু হয়। নিহত তিনজনের বাড়ি মহাদেবপুর উপজেলার এনায়েতপুর ইউনিয়নের বিজয়পুর গ্রামে।

মহাদেবপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ হোসেন জানান, অজ্ঞাত যাত্রীবাহী বাস এসে তিন বন্ধুর মোটর বাইকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুই বন্ধু ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে রাস্তায় এক বন্ধুর মৃত্যু হয়। যে বাসটি মটর বাইকটিকে ধাক্কা মেরেছিল সেই বাসটিকে এখনো তারা শনাক্ত করতে পারেননি। বাসটি পালিয়েছে। এ ঘটনায় মহাদেবপুর থানায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে।

পাবনা : পাবনা শহরের চাঁদমাড়ি মোড়ে মোটর সাইকেল ও ব্যাটারী চালিত ইজি বাইকের মুখোমুখি সংঘর্ষে হাফেজ ওয়ালিদ হোসেন(২২) তার ভাতিজা প্রান্ত (১২) নিহত হয়েছেন। নিহত হাফেজ ওয়ালিদ হোসেন পাবনা সদর উপজেলাধীন চর বলরামপুরের আমিন উদ্দিনের এবং প্রান্ত একই গ্রামের শফিক প্রামানিকের পুত্র । গতকাল বুধবার বেলা আনুমানিক ১১টার দিকে এই সড়ক দুর্ঘটনাটি ঘটে।

পাবনা সদর থানার অফিসার ইনচার্জ ওবাইদুল হক জানান, ভাতিজাকে মোটর সাইকেলে নিয়ে চাচা ওয়ালিদ দোকানের জন্য ভূষিমাল কেনার জন্য বিসিক শিল্পনগরী এলাকার দিকে যাচ্ছিলো। তাদের মোটর সাইকেল শহরের চাঁদমাড়ি নাম এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটো বাইকের (ব্যাটারী চালিত ইজি বাইক) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। তারা মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে অটোবাইকের নিচে গেলে বাইকের চাপায় ঘটনাস্থলেই মারা যায়। পুলিশ লাশ ২টি উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

রংপুর : রংপুরের তারাগঞ্জে রাস্তা পার হতে গিয়ে বাসচাপায় আদেল বাদশা (৫৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল সকাল ৭টার দিকে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আদেল উপজেলার ২নং কুর্শা ইউনিয়নের ঘনিরামপুর ডাঙ্গাপাড়া গ্রামের মৃত খয়ের উল্লার ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় যাত্রীবাহী বাসের চাপায় শরীফ মিয়া (১৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় রিফাত মিয়া (১৬) নামে আরও এক আরোহী আহত হয়েছে। গতকাল দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের সৈয়দাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শরীফ উপজেলার বাদৈর ইউনিয়নের বাদৈর গ্রামের আওলাদ মিয়ার ছেলে। খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হোসেন সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

কিশোরগঞ্জ : কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় ব্যাটারি চালিত অটোরিকশার ধাক্কায় ওয়াফিজ মিয়া (৭০) নামে এক কৃষক নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে উপজেলার কাজলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ওয়াফিজ মিয়া ইটনা উপজেলার চৌগাংগা বিরারভিটা গ্রামের বাসিন্দা।

দিনাজপুর : দিনাজপুরের বিরলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আনোয়ার হোসেন (৫০) নামে একজন মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাত সাড়ে ৯টায় দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের বিরল উপজেলার তেঁতুলতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত আনোয়ার হোসেন বিরল উপজেলার শহরগ্রাম ইউপির মুটুকপুর গ্রামের মৃত তমিজ উদ্দীনের ছেলে।

মেহেরপুর : মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণহীন হয়ে শ্যামলী পরিবহনের এক হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন বাসচালক জিল্লুর রহমান (৪৮)। নিহত হেলপার শাহীন আলী (৩০) মেহেরপুরের মুজিবনগর উপজেলার গোপিনাথপুর গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে। গত মঙ্গলবার মেহেরপুরের গাংনী উপজেলার পোড়াপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন