ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

সঙ্গীত শিল্পী মিলাকে গ্রেফতারের দাবি

সাবেক স্বামীকে অ্যাসিড নিক্ষেপ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ১২:০৬ এএম

সংগীতশিল্পী মিলা ও তার সহকারী পিটার কিমকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে ‘এইড ফর মেন’ নামের একটি সংগঠন। এতে মিলার সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারির ভাই ও পরিবারের সদস্যরাসহ বিভিন্ন লোকজন উপস্থিত ছিলেন। গতকাল বুধবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এইড ফর মেনের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম নাদিম বলেন, হামলার ১০ দিন পার হলেও এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি; যা চরম হতাশাজনক। সানজারি শুধু পুরুষ হওয়ায় সুষ্ঠু বিচার পাচ্ছেন না বলে তিনি মন্তব্য করেন।
সানজারির ভাই আলামিন খান বলেন, মিলার নির্দেশে আমার ভাইয়ের ওপর অ্যাসিড ছুঁড়েছে তার সহকারী কিম। তার হাত ও শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে। ভাইকে হত্যার চেষ্টা করা হয়েছে। এখনো নিয়মিত হুমকি দিয়ে আসছে মিলার লোকজন। তাদের বিচারের দাবিতে আমরা রাস্তায় নামতে বাধ্য হয়েছি।
প্রসঙ্গত, গত ৫ জুন সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে অ্যাসিড হামলার অভিযোগে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মিলার সাবেক স্বামী পাইলট এস এম পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন এই মামলা করেন। মামলায় মিলা ছাড়াও তার সহকারী জন পিটার হাওলাদার কিমকে আসামি করা হয়। অ্যাসিড অপরাধ দমন আইনের ৫ (খ) ৭ ধারায় মামলা করা হয় বলে জানান উত্তরা পশ্চিম থানার ওসি তপন চন্দ্র সাহা।
মামলার এজহারে বলা হয়, গত ২ জুন রাত ৮টার দিকে উত্তরায় তিন নম্বর সেক্টর এলাকার ৭/বি সড়কে পারভেজের গায়ে অ্যাসিড নিক্ষেপ করা হয়। তখন মোটরসাইকেল চালাচ্ছিলেন পারভেজ। ঘটনার পর আহত পারভেজ বলেন, বিয়ে বিচ্ছেদের পর থেকেই বিভিন্ন সময় তাকে হুমকি দেওয়া হচ্ছিল। মিলার সহকারী জন পিটার হাওলাদার কিম তার শরীরে এসিড নিক্ষেপ করেছে বলে তিনি অভিযোগ করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিট সূত্রে জানা যায়, অ্যাসিডে পারভেজের শরীরের ৮ থেকে ১০ শতাংশ পুড়ে গেছে।
পারিবারিক সূত্রে জানা যায়, ২০১৭ সালে বৈমানিক পারভেজ সানজারিকে বিয়ে করেন মিলা। বছরখানেক আগে তাদের বিচ্ছেদ হয়। এরপর থেকে দু’জনই একে অপরের বিরুদ্ধে নানা অভিযোগ করতে থাকেন। পারভেজের বিরুদ্ধে নির্যাতন ও দেশাদ্রোহী কাজে লিপ্ত থাকার অভিযোগ আনেন মিলা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন