ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

রাজধানীতে ১১ ছিনতাইকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ১২:০৬ এএম

রাজধানীতে পৃথক দুটি অভিযান চালিয়ে দুটি ছিনতাইকারী চক্রের ১১ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গত মঙ্গলবার রাতে র‌্যাব-১০ এর একটি দল সদরঘাট ও সাইনবোর্ড এলাকা থেকে ১১ জনকে গ্রেফতার করে।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা হলো- আরিফুর রহমান (৩৪), শফিকুল ইসলাম (৩৫), সাইফুল ইসলাম (২৮), মনির (৪০), মোস্তাক মোল্লা (২৬), আব্দুল মুকিম (২৭), সোহাগ (২৮), বিল্লাল হোসেন (২৪), রনি (২৭), নাছির (৪০) ও জাকির হোসেন (৪৮)। তাদের কাছ থেকে ১১টি চাকু, ৪০টি বেøড, ১১টি মোবাইল ফোন ও ৭ হাজার ৮৩০ টাকা জব্দ করা হয়।

এক বিজ্ঞপ্তিতে সংস্থাটি জানায়, র‌্যাব-১০-এর অধিনায়ক মেজর মো. আশরাফুল হকের নেতৃত্বে একটি দল সদরঘাট ও যাত্রাবাড়ীর সাইনবোর্ড এলাকায় অভিযান চালায়। এ সময় দুটি ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ১১ সদস্যকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, চক্রগুলো দীর্ঘদিন ধরে সদরঘাট, সাইনবোর্ড ও রাজধানীর আশপাশে এলাকায় পথচারীদের কাছ থেকে ল্যাপটপ, মোবাইল ফোন ও স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল চুরি ও ছিনতাই করে আসছে। ঈদ শেষে ঘরফেরা মানুষদের মূল্যবান জিনিসপত্র ছিনতাইয়ের উদ্দেশে চক্রের সদস্যরা ওইসব এলাকায় জড়ো হয়েছিলো। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন