ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

বগুড়ার পল্লীতে পুলিশের ওপর গ্রামবাসীর হামলা, গ্রেফতার ১৬

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৯, ৬:১০ পিএম

বগুড়ার সারিয়াকান্দির কাজলা পল্লীতে গ্রামবাসির হামলায় ৪ পুলিশ সদস্য আহত হওয়ার ঘটনায় ১৬ গ্রামবাসিকে গ্রেফতার করেছে পুলিশ । এই ঘটনায় সারিয়াকান্দি উপজেলার কাজলা ইউপির কটাপুর ও পাটেরদহ গ্রামএলাকার মানুষদের মধ্যে যুগপৎভাবে ভয় ও ক্ষোভ সৃষ্টি হয়েছে । গ্রেফতার আতংকে ওই এলাকার অধিকাংশ পরিবারের পুরূষ সদস্যরা এলাকা ছেড়ে পালিয়ে গেছে ।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে , গত বুধবার দুপরে কটাপুর এলাকার বাজারে স্থানীয় একটি পুকুরের মালিকানা নিয়ে দুদল মানুষের বিবাদ মেটাতে গ্রামবাসিদের নিয়ে বৈঠকে বসে পুলিশ । তবে একটি পক্ষে পুলিশের ভুমিকা নিয়ে শালিসে উপস্থিত লোকজনের একটি অংশ বিক্ষুদ্ধ হযে ওঠে । পুলিশ বিক্ষুদ্ধ লোকজনের মধ্যে ১জনকে আটক করে থানায় নেওয়ার চেষ্টা করলে তাকে ছাড়িয়ে নেওয়ার জন্য পুলিশের ওপর হামলা চালায় গ্রামবাসি ।
গ্রামবাসির হামলায় গুরুতর আহত হন পুলিশের এএসআই মিজানুর ও নারায়ন কুমার এবং কনস্টেবল মামুন ও নজরুল । এ পরিস্থিতিতে পুলিশ কোনোক্রমে
ঘটনাস্থল থেকে সারিয়াকান্দিতে ফিরে আসে ।
এরপর আহত পুলিশ সদস্যরা সারিয়াকান্দি হেলথ কমপ্লেক্সে চিকিৎসা গ্রহন করে। পরদিন বৃহষ্পতিবার আহত এ এস আই মিজানুর রহমান বাদী হয়ে সারিয়াকান্দি থানায় একটি মামলা করেন ।
মামলার প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে ১৫ জন গ্রামবাসিকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে বলে জানিয়েছেন সারিয়াকান্দি থানার ওসি আল আমিন। পুলিশের গ্রেফতার অভিযানের ভয়ে কটাপুর ও পাটেরদহ গ্রাম এলাকায় ব্যাপক আতংক ও ক্ষোভ সৃষ্টি হয়েছে । এলাকার মানুষ এই ঘটনার সুষ্টু তদন্ত চেয়েছেন এবং নিরীহ গ্রামবাসি যেন পুলিশের হয়রানীর শিকার না হয় তা’ নিশ্চিত করার দাবি জানিয়েছেন ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন