ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

কালকিনিতে বিয়ের প্রলোভনে ধর্ষণ

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ১২:৩২ এএম

মাদারীপুরের কালকিনি উপজেলার এক কিশোরীকে ধর্ষণের দায়ে রাজিব নামে এক জনকে আটক করেছে কালকিনি থানা পুলিশ। রাজিব উপজেলার লক্ষীপুর ইউনিয়নের দাতপুর গ্রামের ওয়ারেছ খানের ছেলে। তাকে শরিয়তপুর জেলার আংগারিয়া ইউনিয়নের কাশিমপুর থেকে গতকাল বুধবার রাতে আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলার এক কিশোরীকে রোববার গভীররাতে বাড়ি থেকে মোবাইলের মাধ্যেমে ডেকে নিয়ে পাশের পাটক্ষেতে ধর্ষণ করে। তাদের মধ্যে ভালবাসার সম্পর্ক ছিল। কিন্তু রাজিব পালিয়ে গেলে পরদিন তার নামে কালকিনি থানায় ধর্ষন মামলা দায়ের করা হয়।

গত মঙ্গলবার দিবাগত রাতে কালকিনি থানার ওসি তদন্ত হারুন অর রশিদের নেতৃত্বে শরিয়তপুর থানা পুলিশের সহযোগিতায় শরিয়তপুর জেলার আংগারিয়া ইউনিয়নের কাশিমপুর থেকে রাজিবকে আটক করে কালকিনি থানায় আনা হয়।
কালকিনি থানার ওসি মোফাজ্জেল হোসেন বলেন, ধর্ষিতার পরিবার থেকে ১০ জুন সোমবার সকালে একটি অভিযোগ পাই এবং মামলা গ্রহন করি। আসামিকে শরিয়তপুর জেলার আংগারিয়া ইউনিয়নের কাশিমপুর থেকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
ash ১৪ জুন, ২০১৯, ৭:১৫ এএম says : 0
AMI BUJI NA ETA DORSHON KI VABE HOLO?? GOVIR RATE MEYE KE PHONE DILO R OI MEYE GHOR THEKE BER HOY PAT KHETE JEA PA MELE DILO, O TO CHITKARO O DAY NAI, PORE BOLA HOLO BIA R PROLOVON E ?? KONO KI PROMAN ASE JE SHOTTI OI SELE KI BIA R KOTHA BOLESILO KINA?? NA KI PA MELE DIE OKE FASHANOR JONNY, BOLCHE O AMAKE BIA R KOTHA BOLESE !! AMON KORE KOTO YOUNG SELE DER JE KOTO NOSHTA MEYE RA BIPODE FELCHE, KOTO YOUNG SELE DER JIBON NOSTO KORE DICHE KISU NOSTA MEYE
Total Reply(0)
Razu Islam ২১ জুন, ২০১৯, ১২:৫৫ এএম says : 0
Wright Bolcen vai
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন