ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ইয়াবাসহ শ্যামলী পরিবহনের চালক গ্রেফতার

বিশেষ সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৯, ১২:০৮ এএম

শ্যামলী পরিবহনের কক্সবাজার থেকে ঢাকাগামী একটি বাসে অভিযান চালিয়েছে র‌্যাব-২ ১০ হাজার পিস ইয়াবাসহ চালককে গ্রেফতার করেছে। চালকের নাম নুরে আলম (৪২)। এ সময় বাসটিও জব্দ করা হয়েছে। গতকাল সকালে রাজধানীর মহাখালীতে এ ঘটনা ঘটে।

র‌্যাব-২-এর কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকী জানান, গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে রাজধানীর মহাখালী রেলগেটের পশ্চিম পাশে নামিরা হোটেলের সামনে শ্যামলী পরিবহনের ঢাকা মেট্্েরা-ভ ১৫২২৯৬ নাম্বার বাসটিতে অভিযান চালানো হয়। অভিযানে বাসের চালক নুরে আলমকে (৪২) আটক করার পাশাপাশি বাসটি জব্দ করা হয়েছে। বাস চালক নূরে আলম নিয়মিত ইয়াবা সেবন করতেন। এর আগেও ইয়াবার চালান নিয়ে ঢাকায় এসেছেন তিনি। এসব ইয়াবা মিয়ানমার থেকে রামু হয়ে কক্সবাজারের চকরিয়ায় আসে। তারপর সেখান থেকে ইয়াবাগুলো শ্যামলী পরিবহনের ওই চালক রিসিভ করে ঢাকা নিয়ে আসেন।
তিনি আরো বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি, কক্সবাজার থেকে শ্যামলী পরিবহনের বাসটি ইয়াবা নিয়ে ঢাকায় ঢুকবে। তথ্য অনুযায়ী টিমের সদস্যদের নিয়ে আমরা বাসটির জন্য অপেক্ষা করি। বাসটি মহাখালী এলাকায় এলে থামিয়ে তল্লাশি চালানো হয়। এসময় বাসের সিটের নিচ থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন