শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ওসি মোয়াজ্জেমকে গ্রেফতারে গাফিলতি নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৯, ২:৪২ পিএম

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় পরোয়ানাভুক্ত আসামি ফেনীর সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেনকে গ্রেফতারে পুলিশের কোনো গাফিলতি নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।


শনিবার (১৫ জুন) জাতীয় জাদুঘরে ‘তারুণ্য কথা’ নামে একটি সংগঠনের চিত্রকর্ম অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

ওসি মোয়াজ্জেমকে গ্রেফতারে দেরির কারণ জানতে চাইলে মন্ত্রী বলেন, তিনি আত্মগোপনে থাকায় গ্রেফতারে দেরি হচ্ছে। যেকোনো সময় তিনি গ্রেফতার হতে পারেন।

এখানে পুলিশের কোনো গাফলতি আছে কি-না, জানতে চাইলে আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, এতে পুলিশের কোনো গাফিলতি নেই।

সোনাগাজীতে পুড়িয়ে হত্যাকরা মাদ্রাসাছাত্রী নুসরাত জাহানের জবানবন্দির ভিডিও ইন্টারনেটে ছড়ানোর অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত এক মামলার আসামি মোয়াজ্জেম হোসেন। বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনাল তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির পর থেকে তিনি পলাতক রয়েছেন।

মাদ্রাসাছাত্রী নুসরাত জাহানকে গত ৬ এপ্রিল পুড়িয়ে হত্যার চেষ্টা করা হয়। এর দিন দশেক আগে মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ জানাতে সোনাগাজী থানায় যায় নুসরাত। থানার তৎকালীন ওসি মোয়াজ্জেম হোসেন সেসময় নুসরাতকে আপত্তিকর প্রশ্ন করে বিব্রত করেন এবং তা ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। ওই ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলে আদালতের নির্দেশে সেটি তদন্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

পিবিআই গত ২৭ মে আদালতে অভিযোগপত্র জমা দিলে ওইদিনই গ্রেফতারি পরোয়ানা জারি হয়। পরোয়ানা জারির দু’দিন পর মোয়াজ্জেম হোসেন হাইকোর্টে জামিন আবেদন করেন।

মালিবাগ ও গুলিস্তানে পুলিশের ওপর হামলার ঘটনার তদন্তের বিষয়ে জানতে চাইলে মন্ত্রী বলেন, এ ঘটনার তদন্ত আমরা গুছিয়ে এনেছি, শিগগিরই এ বিষয়ে সবাইকে জানানো হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Engr Amirul Islam ১৫ জুন, ২০১৯, ৩:৫৩ পিএম says : 0
Nothing will happen to OC as they are product of this Government
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন