শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামের রাজারহাটে র‌্যাব সদস্যদের উপর হামলা

মাদক ব্যবসায়ী ও এলাকাবাসীর নামে জোড়া মামলা

কুড়িগ্রাম সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৯, ৭:১৬ পিএম

কুড়িগ্রামের রাজারহাটে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে গিয়ে র‌্যাব সদস্যদের সাথে মাদক ব্যবসায়ীর পোষ্য বাহিনীর সংঘর্ষ হয়েছে। এসময় র‌্যাব তিন রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় শনিবার রাজারহাট থানায় র‌্যাবের উপর হামলা ও মাদক ব্যবসার অপরাধে পৃথক দু’টি মামলা দায়ের হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার ছিনাই ইউনিয়নের জয়কুমোর গ্রামে মাদক ব্যবসায়ী ছোয়া ধরা মকবুল (৫০) এর বাড়িতে গাঁজা থাকার বিষয়ে নিশ্চিত হয়ে র‌্যাব ১৩ সদস্যরা সাদা পোষাকে অভিযান চালায়। এসময় ৯ কেজি ৬শ গ্রাম গাঁজা সহ র‌্যাব সদস্যরা মাদক ব্যবসায়ী মকবুলকে গ্রেফতার করে নিয়ে আসার সময় মকবুলের পোষ্য বাহিনী তারা র‌্যাব নয় বলে উসকানী দিয়ে গ্রামবাসীকে ক্ষিপ্ত করে। পরে মকবুলের পোষ্য বাহিনী ও এলাকাবাসী র‌্যাব সদস্যদের পরিচয় নিয়ে বিতর্কে লিপ্ত হয় এবং মকবুলকে গ্রেফতারে বাঁধা প্রদান করে।
র‌্যাব সদস্যরা তাদের পরিচিতি পত্র ও অস্ত্র দেখানোর পরও তারা মকবুলকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে র‌্যাব তিন রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে শনিবার র‌্যাব-১৩ এর ইন্সপেক্টর আজিজুল ইসলাম বাদী হয়ে মাদক ব্যবসার অপরাধে মকবুল ও সাহেদুল (৩৫) নামের ২জনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি এবং র‌্যাব সদস্যদের উপর আক্রমণের অপরাধে মকবুল ও সাহেদুল সহ কয়েকজনের নাম উল্লেখ পূর্বক ৩০/৪০ জন অজ্ঞাত নামা গ্রামবাসীর বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করেন। এদিকে মামলা হওয়ার পর থেকে জনমানব শূন্য হয়ে পড়েছে জয়কুমোর গ্রাম।
রাজারহাট থানার উপ-পরিদর্শক ও মামলা তদন্তকারী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম ঘটনা ও মামলার সত্যতা নিশ্চিত করে জানান, অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন