ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

‘দাবাং থ্রী’র আইটেম গানে কোমর দোলাবেন ওয়ারিনা হুসেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৯, ৭:৪৯ পিএম

শুরু হয়েছে সালমান খানের ‘দাবাং থ্রী’র শুটিং। এরইমধ্যে ছবিটির বেশির ভাগ কাজও সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। বর্তমানে ছবিটির শুটিং চলছে মধ্যপ্রদেশের বেশ কয়েকটি লোকেশনে। খুব শীঘ্রই ছবিটির আইটেম সংয়ের দৃশ্য ধারণ করা হবে। তবে কি এবারও মালাইকা আরোরা অথবা কারিনা কাপুরই থাকছেন সাল্লু মিঞ্জার আইটেম গানে! না তাও ঠিক নয়, আরও আগেই এই খবরটি নিশ্চিত করেছেন সংশ্লিষ্টরা। তবে ‘দাবাং থ্রী’র আইটেম গানে সালমানের সঙ্গে পারফর্ম করার কথা ছিলো সানি লিওন অথবা মৌনি রায়ের। কখনও আবার সালমানের আরেক বান্ধবী ইউলিয়া ভান্টুরের নামও শোনা গিয়েছিলো এই তালিকায়।

তবে সম্প্রতি সামনে এসেছে ভিন্ন খবর। ওই সব সুন্দরীদের পেছনে ফেলে সালমানের চোখে এগিয়ে আছেন ‘লভরাত্রি’র অভিনেত্রী ওয়ারিনা হুসেন। এই অভিনেত্রীই নাকি ‘দাবাং থ্রী’র আইটেম গানে কোমর দোলাবেন। ইতোমধ্যে প্রস্ততিও শুরু করেছেন আফগানি এই সুন্দরী। এর আগে ওয়ারিনা হুসেন ‘লভরাত্রি’র মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন।

জানা গিয়েছে, আইটেম গানটিতে ওয়ারিনা হুসেনকে একেবারেই আলাদা রূপে দেখতে চলেছেন দর্শক। তাকে সাজাতে সাহায্য করবেন ভাইজানের ডিজাইনার অ্যাশলে লোবো। তার কাধেই দায়িত্ব তুলে দিয়েছেন সাল্লু মিঞ্জা। ইন্দো-ওয়েস্টান রূপে ধরা দেবেন আফগানি সুন্দরী। মেহেবুব স্টুডিওতে হবে গানটির শুটিং। একটানা চারদিন ধরে গানটির চিত্রায়ন হবে বলে জানিয়েছেন নির্মাতা। আইটেম সংটির কোরিওগ্রাফি করবেন বৈভবী মার্চেন্ট। এর আগে ‘দাবাং’-এর আইটেম সংয়ে সালমানের সঙ্গে দেখা গিয়েছিল মালাইকা আরোরা খানকে। ‘মুন্নি বদনাম’ গানটি তখন রেকর্ড গড়েছিল দর্শকদের মাঝে।

এরপর ‘দাবাং-২’তে ‘ভাইজানের সঙ্গে কোমর দুলিয়েছিলেন করিনা কাপুর খান। ‘ফেভিকল সে’ গানটির মাধ্যমে ‘মুন্নি বদনাম’-এর মালাইকা আরোরাকেও পেছনে ফেলে দিয়েছিলেন কারিনা কাপুর খান। এবার দেখার পালা ‘দাবাং থ্রী’তে কতোটুকু রস যোগ করতে পারেন এই আফগানি সুন্দরী।

উল্লেখ্য, ‘দাবাং থ্রী’ পরিচালনা করছেন ‘ওয়ান্টেড’ ফেম প্রভু দেবা। ছবিতে সালমান খান ছাড়া আরও অভিনয় করছেন সোনাক্ষী সিনহা, মহেশ মাঞ্জরেকরের কন্যা অশ্বিনী মাঞ্জরেকর। যিনি এই ছবির মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করতে যাচ্ছেন। সব কিছু ঠিক থাকলে ছবিটি আগামসী ২০২০ সালে মুক্তি পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন