শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সিংড়ায় ভাইয়ের হাতে ভাই খুন

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ১২:১০ এএম

নাটোরের সিংড়ায় জমি নিয়ে বিরোধের জেরে সৎ বড় ভাই ইসাহাক আলী তার ছোট ভাই হেদায়েত আলীকে কুপিয়ে হত্যা করেছে। গত শুক্রবার সকালে উপজেলার পুঠিমারী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হেদায়েত আলী ওই এলাকার আব্দুল কাদের কান্দুর ছেলে ও পুঠিমারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র। ঘটনার পর থেকে ইসাহাক আলী পলাতক রয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকাবাসী জানান, উপজেলার পুঠিমারী গ্রামের আব্দুল কাদের কান্দু তার প্রথম স্ত্রী মারা যাওয়ার পর দ্বিতীয় স্ত্রী হিসেবে বুলবুলি খাতুনকে বিয়ে করে। বিয়ের পর হেদায়েত আলীর জন্ম হয়।

হেদায়েত আলীর জন্মের পর থেকে সৎ বড় ভাই ইসাহাক আলী জমির ভাগ বাটোয়ারা নিয়ে বাবা আব্দুল কাদের কান্দুর সাথে প্রায় বিরোধ করতো। সকালে হেদায়তে আলী তার ঘরে একা ঘুমিয়ে ছিল। এই সুযোগে ইসাহাক আলী ঘুমন্ত ভাই হেদায়েত আলীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় হেদায়েত আলীর চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে এলে ইসাহাক আলী পালিয়ে যায়।

পরে আহত অবস্থায় হেদায়েতকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, হত্যার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে ইসাহাক আলী পলাতক রয়েছে। তাকে আটকের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন