শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাটু‌রিয়ায় পোশাক শ্রমিকবাহী বাস খাদে পড়ে আহত ৫০

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৯, ৯:৩১ পিএম

মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়া উপ‌জেলায় পোষাক কারখানার শ্রমিকবাহী বাস খাদে পড়ে ৫৫ জন আহত হয়েছে।
আহতদের ম‌ধ্যে বেশ ক‌য়েকজ‌নের অবস্থা আশংকাজনক।
শ‌নিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দি‌কে সাটু‌রিয়া গোলড়া সড়‌কের ফুকুরহা‌টি ইউনিয়‌নের শিমলতু‌লি এলাকায় (ঢাকা মে‌ট্রো চ ৩০৫০) নম্ব‌রের গা‌ড়ি‌টি নিয়ন্ত্রন হা‌রি‌য়ে এ দুর্ঘটনা ঘ‌টে।
অাহতরা সক‌লেই ধামরাই উপ‌জেলার বাথুলী এলাকার একেএইচ পোষাক কারখানার শ্র‌মিক। অাহত‌দের সক‌লের বা‌ড়ি সাটু‌রিয়া সদর ও এর অা‌শেপা‌শে। অাহত শ্র‌মিক‌দের ম‌ধ্যে প্রায় ৪০ জন ম‌হিলা ও বা‌কিরা পুরুষ।
দুঘটনার
দুঘটনায় আহত একেএইচ পোষাক কারখানার শ্র‌মিক আঃ র‌হিম (৩৫) জানায়, সন্ধ্যার প‌রে কারখানা ছ‌ু‌টির পর পোষাক কারখানার শ্র‌মিকবাহী ব‌া‌সে ব‌সে ও দা‌রি‌য়ে প্রায় ৫০/৫২ জ‌নের ম‌তো শ্র‌মিক ধামরাই উপ‌জেলার বাথুলী এলাকার একেএইচ পোষাক কারখানা থে‌কে সাটু‌রিয়া যাওয়ার প‌থে সাটু‌রিয়া গোলড়া সড়‌কের ফুকুরহা‌টি ইউনিয়‌নের শিমলতু‌লি এলাকায় বাস চালক নিয়ন্ত্রন হা‌রি‌য়ে বাস‌টি‌কে খা‌দে ফে‌লে দেয়। এ ঘটনায় বা‌সে থাকা সকল শ্র‌মিকই অাহত হ‌য়ে‌ছে।
আহুতদের ম‌ধ্যে বেশ ক‌য়েকজ‌নের অবস্থা আশংকাজনক হওয়ায় তা‌দের‌কে উন্নত চি‌কিৎসার জন্য মা‌নিকগঞ্জ সদর হাসপাতাল ও সাভা‌রে প্রেরন করা হ‌য়ে‌ছে।
মা‌নিকগঞ্জ সদর হাসপাত‌লের আরএমও ডা: লুৎফর রহমান রাত ৯টার দি‌কে জানায়, রাত ৯টা পর্যন্ত ৪ জন অাহত সদর হ‌াসপাতালে ভ‌র্তি হ‌য়ে‌ছে। তা‌দের ম‌ধ্যে একজন‌কে পঙ্গু হাসপাতা‌লে প্রেরন করা হ‌য়ে‌ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন