শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সরকারের দুঃশাসনে মানুষের জানমালের ন্যূনতম নিরাপত্তাটুকুও সেই- মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৯, ৯:৩৪ পিএম

মধ্যরাতের ভোটের সরকারের দুঃশাসনে এখন মানুষের জানমালের ন্যূনতম নিরাপত্তাটুকুও নেই বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ঘর থেকে বের হয়ে নিরাপদে বাড়ী ফেরার সামান্যতম গ্যারান্টি নেই। চারিদিকে গুম, খুন, অপহরণ ও গ্রেফতারী আতঙ্কে দেশবাসী সর্বদা আতঙ্কিত। শনিবার (১৫ জুন) যুবদলের শান্তিপূর্ণ কর্মসূচি পালন শেষে বাড়ী ফিরলে বান্দরবান জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি ওসমান গণি ও জেলা যুবদল নেতা মোঃ আকবরকে গ্রেফতার এবং জেলা যুবদলের সাধারণ সম্পাদক শিমুল দাসের বাড়ীতে পুলিশী তল্লাশীর ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, বিএনপিসহ দেশের অন্যান্য রাজনৈতিক দলগুলোকে তাদের গণতান্ত্রিক অধিকার অর্থাৎ সভা, সমাবেশ ও মিছিল করার সংবিধান স্বীকৃত অধিকার থেকে বঞ্চিত করা হচ্ছে। আওয়ামী দু:শাসনের ভয়াবহতায় স্বাধীন সার্বভৌম বাংলাদেশ এখন মগের মুল্লুকে পরিণত হয়েছে। বিরোধী দলগুলোকে নিশ্চিহ্ন করতে ধারাবাহিকভাবে নেতাকর্মীদের বিরুদ্ধে রাজনৈতিক হীন উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক মামলা দায়ের এবং গ্রেফতার করে কারান্তরীণ করা হচ্ছে। বান্দরবান জেলায় যুবদলের শান্তিপূর্ণ কর্মসূচি শেষে বিএনপি ও জাতীয়তাবাদী যুবদলের দু’জন নেতাকে গ্রেফতার এবং জেলা যুবদলের সাধারণ সম্পাদকের বাড়ীতে পুলিশী তল্লাশীর ঘটনা আওয়ামী জুলুমবাজ সরকারের নিষ্ঠুর শাসনেরই নিরবচ্ছিন্ন অংশ।

বিএনপি মহাসচিব অবিলম্বে বান্দরবান জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি ওসমান গণি ও জেলা যুবদল নেতা মোঃ আকবর এর বিরুদ্ধে দায়েরকৃত বানোয়াট মামলা প্রত্যাহার ও তাদের নি:শর্ত মুক্তির জোর দাবি জানান। পাশাপাশি বান্দরবান জেলা যুবদল এর সাধারণ সম্পাদক শিমুল দাসের বাড়ীতে ব্যাপক তল্লাশীর ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন