ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

আবারও জুটি বাঁধতে যাচ্ছেন আমির খান ও কারিনা কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৯, ৯:৪৫ পিএম | আপডেট : ১২:১৪ এএম, ১৬ জুন, ২০১৯

গতবছর মুক্তি পেয়েছিল আমির খানের ‘ঠাগস অফ হিন্দুস্থান’। ছবিটি বক্স অফিসে তেমন কোনো সফলতা অর্জন করতে পারেনি। আর সে কারণেই হয়তো মিস্টার পারফেক্টশনিস্টকে এতো দিনে নতুন আর কোনও ছবিতে দেখা যায়নি। তবে সম্প্রতি ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে সুপারস্টার নাকি খুব শীঘ্রই তার নতুন ছবির কাজ শুরু করতে চলেছেন। সব কিছু ঠিক থাকলে এ বছরই ছবিটির শুটিং শুরু হওয়ার কথা। জানা গিয়েছে খান সাহেব নাকি নতুন ছবিতে অভিনয়ের জন্য প্রায় ২০ কেজি ওজন কমাতে ব্যস্ত আছেন এখন। কারণ নতুন এই ছবিটিতে আমির খানকে একজন যুবকের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

এদিকে আরও একটি খবর রয়েছে আমির খানের নতুন এই ছবিকে ঘিরে। আমিরের বিপরীতে ছবিটিতে অভিনয় করার কথা চলছে কারিনা কাপুর খানের। যদিও কারিনার সঙ্গে এখনও চূড়ান্ত কোনও চুক্তিই হয়নি। তবে নির্মাতার পছন্দের শীর্ষে অবস্থান করছেন এই নায়িকা। সব কিছু ঠিক থাকলে এই ছবিতে কারিনাকেই দেখা যাবে আমিরের বিপরীতে। এর মাধ্যমে তৃতীয় বারের মতো এক সঙ্গে কাজ করবেন আমির খান এবং কারিনা কাপুর।

জানা গিয়েছে, হলিউডের একটি ছবির হিন্দি রিমেক হতে চলেছে আমিরের নতুন ছবি। ছবিটির নাম রাখা হয়েছে ‘লাল সিং চাড্ডা’। ছবিটি প্রসঙ্গে আমির জানিয়েছেন, ‘ওই সিনেমাতে নায়কের নাম ছিল লাল সিং চাড্ডা। সিক্রেট সুপারস্টার যিনি বানিয়েছেন তিনিই বানাবেন এই সিনেমাটি। হলিউডের বিখ্যাত সিনেমা ফরেস্ট গাম্প হিন্দি রিমেক হিসাবে বানানো হচ্ছে এই সিনেমাটি। ছবিটি নিয়ে এখনও আমরা রেকি করছি। কিন্তু ভারতেই শুটিং হবে এটা নিশ্চিত।’

এদিকে কারিনা কাপুর ব্যষ্ত আছেন তার আগামী ছবি ‘আংরেজি মিডিয়াম’ নিয়ে। ছবিটিতে কারিনার বিপরীতে অভিনয় করছেন ইরফান খান। খুব শীঘ্রই ছবিটির শুটিং শুরু হবে লন্ডনের বিভিন্ন লোকেশনে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন