বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রস্তাবিত বাজেট জনবান্ধব সংবাদ সম্মেলনে জিএম কাদের

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৯, ১২:০৯ এএম

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, ২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেট জনবান্ধব হয়েছে। তবে সংশোধনীতে হতদরিদ্র, তরুণ ও বেকারদের কর্মসংস্থান সৃষ্টিতে বরাদ্দ যেন কাটছাট না হয়। শেয়ার বাজারে শৃংখলা আনতে বিদ্যমান আইন যথাযথভাবে প্রয়োগ করতে হবে। বাজেটে সামাজিক নিরাপত্তা ও স্বাস্থ্য সেবায় বরাদ্দ বৃদ্ধি এবং কৃষিতে প্রণোদনা এবং ভতূর্কি আরো বাড়াতে সরকারের প্রতি আহবান জানান তিনি। গতকাল জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে ২০১৯-’২০ অর্থ বছরের প্রস্তাবিত বাজেটের উপর দলের পক্ষ থেকে প্রতিক্রিয়া জানাতে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

এসময় জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, প্রবাসীদের প্রণোদনা দেয়ায় রেমিট্যান্স বৃদ্ধি পারে। কৃষকদের লাভবান করতে উদ্যোগ নিতে হবে। ব্যাংক সুদের হার সিঙ্গেল ডিজিটে এলে হত দরিদ্র মানুষের অর্থনৈতিক নিরাপত্তা নিশ্চিত হবে। তিনি বাজেটকে ব্যবসা বান্ধব করতে সরকারের প্রতি আহবান জানান। কর্মসংস্থান এবং দক্ষ জনশক্তি সৃষ্টিতে ড্রাইভিং শিখাতে প্রতিষ্ঠান গড়ে তুলতেও সরকারের প্রতি আহবান জানান জাতীয় পার্টির মাহসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, আলমগীর সিকদার লোটন, একরাম হোসেন মিয়া, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, মোঃ জহিরুল ইসলাম জহির, জহিরুল আলম রুবেল, মোস্তাকুর রহমান মোস্তাক, শফিকুল ইসলাম শফিক, গোলাম মোঃ রাজু, শফিকুল ইসলাম মধু, হাসিবুল ইসলাম জয়, মনিরুল ইসলাম মিলন, আমির উদ্দিন আহমেদ ঢালু, সুলতান আহমেদ, আহাদ চৌধুরী শাহীন, আবু তৈয়ব প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন